ভাঙ্গুড়ায় বড়াল নদীর ওপর নির্মাণাধীন ভবন ভেঙ্গে দিল প্রশাসন!

পাবনার ভাঙ্গুড়ায় বড়াল নদীর পার দখল করে নির্মিত অবৈধ ভবন উচ্ছেদ অভিযান শুরু করেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার (২ আগস্ট) উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিপাশা হোসাইন এর নির্দেশে পৌরসভার চৌবাড়ীয়া হারোপাড়া মহল্লায় নির্মাণাধীন একটি বহুতল ভবন এস্কেভেটর (ভেকু) দিয়ে ভেঙ্গে ফেলা হয়।

এ উচ্ছেদ অভিযানে ভাঙ্গুড়া থানা পুলিশ নির্বাহী ম্যাজিষ্ট্রেটকে সর্বাত্মক সহযোগিতা করে। উচ্ছেদকৃত ভবনটির মালিক রঞ্জু মোল্লা। তিনি ভাঙ্গুড়া পৌরসভার ৯ নং ওয়ার্ডের চৌবাড়ীয়া হারোপাড়া মহল্লার বাসিন্দা।

উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিপাশা হোসাইন বলেন, রঞ্জু মোল্লা বড়াল নদী দখল করে একটি বহুতল ভবন নির্মাণ করছিলেন। নদী দখল করে ভবন নির্মাণ করায় উপজেলা প্রশাসন এটি ভেঙ্গে ফেলার সিদ্ধান্ত নেয়।

ভাঙ্গুড়ায় নদীর পার দখল করে ভবন নির্মাণে ইউএনও’র উচ্ছেদ অভিযান! শিরোনামে একটি প্রতিবেদন দেশ দর্পণ এর অনলাইন ভার্সনে গতকাল, সোমবার (১ আগস্ট) প্রকাশিত হয়। সেই নিউজে ভাঙ্গুড়া পৌরসভার চৌবাড়ীয়া হারোপাড়া মহল্লার বাসিন্দা রঞ্জু মোল্লার দ্বারা বড়াল নদীর ওপর নির্মিত অবৈধ ভবনের নির্মাণ সামগ্রী জব্দ করে উপজেলা প্রশাসন। ঠিক তার একদিন পর আজ মঙ্গলবার (২ আগস্ট) অবৈধ ওই ভবন এস্কেভেটর (ভেকু) মেশিন দিয়ে ভেঙে ফেলা হলো।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ নাহিদ হাসান খান দেশ দর্পণ কে বলেন, নদী দখল করে তার ওপর ভবন নির্মাণ সম্পুর্ণ অবৈধ। এই ভবনটি নির্মাণের সময় রঞ্জু মোল্লাকে নোটিশের মাধ্যমে কাজ বন্ধ করার নির্দেশ দেওয়া হয়েছিল কিন্তু তিনি তা শোনেননি। ফলে প্রথমেই এটি উচ্ছেদের সিদ্ধান্ত হয়।

অগাস্ট ০২,২০২২ at ১৮:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাহো/রারি