সড়ক দুর্ঘটনায় আহত জিন্নুর কে চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান করেন কাহালু বাজার ফার্নিচার মালিক সমিতি।

বগুড়া কাহালু বাজার ফার্নিচার মালিক সমিতির সদস্য জুন্নুর রহমান সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধিন আছেন। চিকিৎসার খোঁজ খবর নিতে হাসপাতালে যায়। কাহালু বাজার ফার্নিচার মালিক সমিতির নেতৃবৃন্দ হাসপাতালে গিয়ে সমিতির পক্ষ থেকে ১০ হাজার টাকা তার চিকিৎসা বাবদ প্রদান করেন ।

এসময় সমিতির সাধারণ সম্পাদক রাজন বলেন, জুন্নুর আমাদের ভাই ফার্নিচার মালিক সমিতির সদস্য। আপনার দুর্ঘটনায় সংবাদ পেয়ে আমরা সবাই কষ্ট পেয়েছি। এবং আল্লাহ তাআলা আপনাকে দ্রুত সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে দিন এই দোয়া করি। আপনার কোন চিন্তা নেই আল্লাহ তাআলা ও আমরা আপনার সাথে ছিলাম আছি থাকবো ইনশাআল্লা।

আরো পড়ুন:
শার্শায় ১০ পিচ সোনার বারসহ পাচারকারী আটক
ঝিনাইদহে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

আমরা সবাই একে অপরের ভাই সুখে দুঃখে একসাথে ঐক্য বদ্ধ হয়ে থাকবো। সবার বিপদে এগিয়ে আসবো সাহায্যের হাত বাড়িয়ে দিব। এসময় উপস্থিত ছিলেন কাহালু বাজার ফার্নিচার মালিক সমিতির উপদেষ্টা সাগর চৌধুরী, সভাপতি ইউসুফ আলী, সাধারণ সম্পাদক নোমান রুবাঈদ রাজন, সহসভাপতি সাজ্জাদ হোসেন ,যুগ্মসাধারণ সম্পাদক শহিদুল, সাংগঠনিক সম্পাদক শামীম, সোহেল, আজিজুল, মজাহার, নেপাল,রনি, জহুরুল, সহ ফার্নিচার মালিক সমিতির অন্যান্য সদস্যরা।

আগস্ট ০২ ,২০২২ at ১৭:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাবু/এসএম