সভাপতি সজিব সাধারণ সম্পাদক ইমরান তারুন্য নির্ভর ঝিনাইদহ জেলা ছাত্রলীগের নতুন কমিটি

ঝিনাইদহ জেলা ও সদর উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়েছে। আগামী এক বছরের জন্য তারুন্য নির্ভর জেলা কমিটির সভাপতি হয়েছেন সজিব হোসেন। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আল-ইমরান।

এছাড়া সদর উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পেয়েছেন রাশেদুল হাসান সোহান ও সাধারণ সম্পাদ হয়েছেন ফজলে রাব্বি অনু। রোববার রাতে (৩১ জুলাই) ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানা গেছে।

আরো পড়ুন:
বড়াল নদীর পার দখল করে ভবন নির্মাণে ইউএনও’র উচ্ছেদ অভিযান!
আজ পাইকগাছায় আসছেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ

জেলা ছাত্রলীগের ১৪ জন সহ-সভাপতির মধ্যে রয়েছেন বিপ্লব হোসেন, আসাদুজ্জামান ডিটু, সুরুজ আলী, বিবরণ বিশ্বাস, রমজান আলী, জসিম উদ্দীন, এনামুল হক আবু, তাহাজ্জীবুল মুনীর সজীব, শিমুল হাসান, ফাহিম হাসান সনি, তন্ময় চক্রবর্তী, নাজমুল হোসেন, সাইফুদ্দীন আহম্মেদ ও তোফায়েল আহম্মেদ তুহিন। ছয়জন যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন, রায়হান খান, আবু রেহান কাজল, আরমান আহম্মেদ সোহাগ, মিরাজ হুসাইন, বিশ্বাস হাদিউজ্জামান আরিফ ও আশরাফুল ইসলাম আশরাফ।

পাঁচজন সাংগঠনিক সম্পাদক হলেন, সম্রাট হোসেন, ফয়সাল আমিন আলিফ (আলফা), রবিউল ইসলাম রাব্বি, সাকিব তানভির অংকন ও শাহেদুল ইসলাম। এদিকে ছাত্রলীগের এই নবগঠিত কমিটিকে বিভিন্ন মহল থেকে অভিনন্দন জানানো হয়েছে। সেই সাথে রাজপথ দলের পক্ষে ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন সংগ্রামে শক্ত অবস্থান নেবে এমনটিই আসা করবে ঝিনাইদহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

আগস্ট ০১ ,২০২২ at ২১:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কালি/এসএম