বগুড়ার গাবতলীতে প্রতিপক্ষের হামলায় বাড়িঘর ভাংচুর : আহত- ৪

বগুড়ার গাবতলীতে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় দিন মজুরের বাড়িঘর ভাংচুর, মারপিটে, মহিলাসহ ৪ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

জানা গেছে উপজেলার মহিষাবান ইউনিয়নের মড়িয়া সরকারপাড়া গ্রামের মৃত নবির উদ্দিনের ছেলে দিন মজুর আনোয়ার হোসেন একই গ্রামের ছমির উদ্দিন খোকার নিকট থেকে ২০১৪ সালে জমি ক্রয় করে বসতবাড়ি নির্মান করে ভোগ দখল করে বসবাস করে আসছিল।

প্রতিপক্ষ ভুলু গং উক্ত জমি নিজের দাবি করে কয়েকদিন পূর্বে মহিষাবান ইউনিয়ন পরিষদে একটি অভিযোগ দায়ের করে। অভিযোগটি চেয়ারম্যান আব্দুল মজিদ মন্ডল আমলে নিয়ে উভয় পক্ষের মধ্যে সমঝোতার বৈঠক করে। উভয় পক্ষের জমির কাগজপত্রের ক্রটি থাকায় বিচারের সময় বর্ধিত করা হয়। এমতাবস্থায় গতকাল সোমবার উক্ত বাড়িতে আনোয়ার হোসেন সীমানায় বেড়া দিতে গেলে প্রতিপক্ষরা খবর পেয়ে তাতে বাধা দেয় এবং ঘর বাড়ি ভাংচুরের ঘটনা ঘটায়।

এসময় প্রতিপক্ষের মারপিটে মাছুদা বেগম, জোসনা বেগম, শাহিদা বেগম, আবু সাইদ আহত হয়। এ ঘটনায় পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ বিষয়ে মহিষাবান ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ মন্ডল জানায় জমির কাগজপত্রের ক্রটি থাকায় উভয় পক্ষকে সময় দেওয়া হয়েছে। তবে বাড়ি ঘর ভাংচুরের ঘটনাটি শুনেছি।

অগাস্ট ০১,২০২২ at ২০:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আই/রারি