রাণীশংকৈলে দিন দুপুরে ফাঁকা বাড়িতে চুরি : আটক- ১

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ভোলাপাড়া গ্রামের শাহাজামাল মাস্টারের বাড়িতে সোমবার (১আগষ্ট) দিন দুপুরে চুরি করতে গিয়ে প্রতিবেশীর হাতে আনোয়ার হোসেন (১৮) নামে এক চোর আটক হয়েছে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আনোয়ারকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃত আনোয়ার পার্শ্ববর্তী হরিপুর উপজেলার কামারপুকুর গ্রামের নওশাদ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, ভোলাপাড়া গ্রামের শাহাজামাল আলী ও তার স্ত্রী বিউটি আকতার দু’জনেই প্রাইমারি স্কুল শিক্ষক। ঘটনার দিন তাঁরা বাসায় তালা দিয়ে নিজ নিজ স্কুলে যান। ওই দিন দুপুর আনুমানিক ১২ টার দিকে আনোয়ার ও তার এক সহযোগি শাহাজামালের বাড়িতে গিয়ে তালা ভেঙ্গে ভিতরে ঢোকার সময় তাঁর প্রতিবেশী ভাই মুক্তারুল শব্দ শুনতে পান। মুক্তারুল বের হয়ে ঘটনাস্থলে গিয়ে আনোয়ারকে হাতে নাতে ধরে ফেলেন। এ সময় চোর আনোয়ারের সহযোগী মোটরসাইকেল যোগে পালিয়ে যায়।

পুলিশের এস আই মিজান বলেন,আটককৃত আনোয়ারকে থানায় নিয়ে আসা হয়েছে এবং চুরি করতে যাওয়ার কথা সে স্বীকার করেছে। রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল বলেন আটককৃত চোর আনোয়ারকে মামলা দিয়ে চালান করা হয়েছে।

অগাস্ট ০১,২০২২ at ১৮:৩৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/হুক/রারি