ঝিকরগাছায় হাজিরবাগ ও শংকরপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা

যশোরের ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ও শংকরপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটি গঠন করা হয়েছে। সোমবার গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্যজানানো হয়েছে। ঝিকরগাছা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আবুল কালাম আজাদ এবং যুগ্ম-আহবায়ক আজাহারুল ইসলাম লাবু ও কামরুজ্জামান কামাল স্বাক্ষরিত কমিটিতে হাজিরবাগ ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি আয়নাল হোসেন ও সাধারণ সম্পাদক আলাউদ্দিনকে নির্বাচিত করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আব্দুল জলিল, কামরুজ্জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক সোহাগ হোসেন, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান, কামরুজ্জামান, প্রচার সম্পাদক জাহিদুর রহমান, দপ্তর সম্পাদক ওয়াসিম আকরাম, অর্থ সম্পাদক হাবিবুর রহমান ও সমাজকল্যাণ সম্পাদক হিসেবে মিন্টু আলমকে দায়িত্ব দেওয়া হয়েছে।

আরো পড়ুন:
শার্শা’য় বঙ্গবন্ধুর স্মৃতি স্তম্ভে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধাঞ্জলী নিবেদন
কাহালুর দূর্গাপুর ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান রনজুকে ফুলের শুভেচ্ছা

এদিকে শংকরপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্বাচিত হয়েছে শিব্বির আহমেদ শাহীন ও সাধারণ সম্পাদক আশানুর রহমান। কমিটির অন্যান্য সদস্য হলেন, সহ-সভাপতি আরিফুল ইসলাম, ফখরুল হাসান ও জাহিদুল হাসান জনি, যুগ্ম-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খাঁ, আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক সোলাইমান কবির ও নয়ন রেজা। ৩১ জুলাই স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে তিন বছরের জন্য গঠিত আংশিক কমিটির নেতৃবৃন্দকে আগামী ৩০ অক্টোবরের মধ্যে পূর্ণাঙ্গ করে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কার্যালয়ে জমাদিতে নির্দেশ প্রদান করা হয়েছে।

আগষ্ট ০১,২০২২ at ১৯:৫৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এআ/শই