সাঁথিয়ায় বিদ্যালয় সভাপতি সান’র বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ : বিচার চেয়ে মানববন্ধন

পাবনার সাঁথিয়ায় বিদ্যালয়ের সভাপতির বিরুদ্ধে অসদাচরণের অভিযোগে মানববন্ধন শিক্ষক শিক্ষার্থীরা। সোমবার (১ আগস্ট) দুপুরে সাঁথিয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এই মানববন্ধন করেন তারা। সেখানে বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিবর রহমান (লিটন), সহকারী প্রধান শিক্ষক আইনুল হক, শিক্ষার্থী মুক্তা সহ আরো অনেকে।

বক্তব্যে বক্তারা বলেন, গত ২৫ জুলাই বৃহস্পতিবার বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিবর রহমান তার ব্যক্তিগত কাজে ছুটিতে থাকায় উক্ত বিদ্যালয়ের সভাপতি মো. তপন হায়দার সান তার সন্ত্রাসী বাহিনী নিয়ে শহীদ মিনারের সামনে বিদ্যালয়ের জায়গায় জোর পুর্বক প্রাচীর নির্মানের চেষ্টা করে। এ সময় অত্র বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক এবং অন্যান্য শিক্ষক কর্মচারী সেখানে উপস্থিত হয়ে প্রধান শিক্ষকের উপস্থিতিতে কাজ না করার অনুরোধ করলে তিনি ক্ষিপ্ত হয়ে প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষকদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

আরো পড়ুন:
শৈলকুপা বাড়ি ঘরে হামলা ও লুটপাটের অভিযোগ, নারীসহ আহত-১৫
ঘোড়াঘাটে ঝুঁকিপুর্ন বেইলি ব্রীজ দিয়ে চলছে নৈশ কোচসহ শত শত ভারী যানবাহন

প্রধান শিক্ষককে যেখানে পাবে সেখানেই মারার হুমকি দেন এবং তিনি বিদ্যালয়ের প্রধান গেট ভেঙ্গে ফেলারও হুমকি দেন। শহীদ মিনারের উপরে বসে প্রকাশ্যে ধুমপান করেন, এতে উপস্থিত শিক্ষকরা ভয় পেয়ে তার সাথে কথা বলার সাহস না পেয়ে নিরব হয়ে ঘটনাস্থল ত্যাগ করেন। এ ঘটনার তীব্র নিন্দ্রা জানানোর মধ্য দিয়ে সন্তাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তারা।

অগাস্ট ০১,২০২২ at ১৭:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মিতা/রারি