ইবি শাখা ছাত্রলীগের নতুন নেতৃত্বে আরাফাত – জয়

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শাখা ছাত্রলীগের নতুন আংশিক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে আইন বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ফয়সাল সিদ্দিকী আরাফাত এবং সাধারণ সম্পাদক হিসেবে অর্থনীতি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাসিম আহমেদ জয় মনোনীত হয়েছেন।

রবিবার (৩১ জুলাই) রাত ১১টার দিকে কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আগামী এক বছর মেয়াদি ২৪ সদস্যের এ আংশিক কমিটি ঘোষণা করেন।

আরো পড়ুন:
তিস্তার ভাঙ্গনে ২শতাধিক ঘরবাড়ি বিলীন, হুমকির মুখে শিক্ষাপ্রতিষ্ঠান

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কমিটির সহ-সভাপতি হিসেবে তন্ময় সাহা টনি, মো. আল মামুন, মো. ফাহিমুর রহমান সেতু, মো. মোদাচ্ছির খালেক ধ্রুব, মুন্সী কামরুল হাসান অনিক, আরিফুল ইসলাম খান, সুজন কুমার দে, রকিবুল ইসলাম, নাইমুর রহমান জয়, বনি আমিন, মৃদুল হাসান রাব্বি, মোঃ মামুনুর রশিদ, সানজিদা চৌধুরী অন্তরা, এহসানুল হক ঈশান মনোনীত হয়েছেন।

এছাড়াও, কমিটির অন্যান্য সদস্য যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মুজাহিদুল ইসলাম, মো. সরোয়ার জাহান শিশির, মো. মাসুদ রানা লিংকন, হোসাইন মজুমদার। সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসেন, মাইনুল ইসলাম সিদ্দিকী, সোহাগ শেখ, এবং মো. হামিদুর রহমান।

প্রসঙ্গত, গত ১৩ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত সংগ্রহ করা হয়। সেখানে একজন প্রতিবন্ধী, একজন ছাত্রী ও একজন উপজাতিসহ মোট ৪৭ জন সভাপতি ও সাধারণ সম্পাদক পদে জীবনবৃত্তান্ত জমা দেয়।

অগাস্ট ০১,২০২২ at ১১:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/রারি