চৌগাছায় মুক্তিযোদ্ধাদের মধ্যে স্মার্টকার্ড ও সনদপত্র বিতরণ

যশোরের চৌগাছায় মুক্তিযোদ্ধাদের মধ্যে স্মার্টকার্ড ও সনদপত্র প্রদান করা হয়েছে। রবিবার বেলা ১০টায় উপজেলা পরিষদ সভাকক্ষে এই স্মার্টকার্ড ও সনদপত্র বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান। অন্যান্যের মধ্যে সহকারী কমিশনার (ভূমি) গুঞ্জন বিশ^াস, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার, উপজেলা আওয়ামী লীগের সাবেক জেষ্ঠ সহ-সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ, সুখপুকুরিয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান হবি, চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা মৎস্যজীবি লীগের সভাপতি জাতীয় পুরস্কারপ্রাপ্ত মৎস্যচাষী আবুল কাশেম, সিংহঝুলী ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ মল্লিক প্রমুখ উপস্থিত ছিলেন। উপজেলার বিভিন্ন গ্রামের দেড় শতাধিক বীরমুক্তিযোদ্ধা অনুষ্ঠানে উপস্থিত থেকে স্মার্টকার্ড ও সদনপত্র গ্রহণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার জীবিত ১৫৭ জন মুক্তিযোদ্ধাকে স্মার্টকার্ড ও সনদপত্র এবং ১০৫ মৃত মুক্তিযোদ্ধার পরিবারের কাছে সনদপত্র বিতরণ করা হবে।

জুলাই ৩১,২০২২ at ২১:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/রারি