যবিপ্রবিতে নিরাপদ খাদ্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ যশোর জেলার উদ্যোগে এগ্রো প্রোডাক্ট প্রসেসিং টেকনোলজি বিভাগের (এপিপিটি) সহযোগিতায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) নিরাপদ খাদ্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

রবিবার (৩১ জুলাই) দুপুর ৩ ঘটিকায় যবিপ্রবির এগ্রো প্রোডাক্ট প্রসেসিং টেকনোলজি বিভাগের (এপিপিটি) শ্রেণী কক্ষে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সচিব আব্দুন নাসের খানের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের খাদ্য কর্মীদের নিয়ে প্রশিক্ষণের আয়োজন করা হয়।

উক্ত প্রশিক্ষণ কর্মশালায় বক্তারা খাদ্য নিরাপদ রাখার বিভিন্ন পদ্ধতি সম্পর্কে খাদ্য কর্মীদের দিকনির্দেশনা দেওয়া হয়। বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীন হলের ডাইনিং কর্মী ও বিশ্ববিদ্যালয়ের আশেপাশের হোটেল বাবুর্চিদের নিয়ে এই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রী, কর্মকর্তা, কর্মচারীদের নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতকরণ ছিলো এই কর্মশালার উপলক্ষ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. সাইবুর রহমান মোল্যা, অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় বিশ্বাস ও ড. আশরাফুজ্জামান জাহিদ, সহকারী অধ্যাপক সামিউল আলম সৈকতসহ উক্ত বিভাগের শিক্ষকবৃন্দ ও বাংলাদেশ নিরাপদ খাদ্য যশোর জেলার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জুলাই ৩১,২০২২ at ১৯:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ফহা/রারি