বাউয়েটে বঙ্গবন্ধু, বাংলাদেশ ও আইনের শাসন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

নাটোরে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এ বঙ্গবন্ধু, বাংলাদেশ ও আইনের শাসন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩১ জুলাই) সকাল ১০টায় বাউয়েটের স্কাইলাইট হলে এই সেমিনার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মো. মোস্তফা কামাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর -১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

প্রধান অতিথি শহিদুল ইসলাম বকুল বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ একটি স্বাধীন রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠার আইনের শাসন প্রতিষ্ঠা করেন। এখন মানুষ ন্যায় বিচার পাচ্ছে স্বাধীনভাবে তাদের ধর্ম কর্ম করতে পারছে।’

বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার বিভাগের প্রভাষক মোখলেছুন্নাহার এর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন আইন অনুষদের ডিন এবং আইন ও বিচার বিভাগের প্রধান ড. মো. শহীদুল ইসলাম।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্ণেল মোহাম্মাদ হামিদুল হক, পিএসসি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার লে. কর্ণেল শেখ শামীম হোসেন (অব:), বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধানগণ, শিক্ষকমন্ডলী, কর্মকর্তা এবং আইন বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

জুলাই ৩১,২০২২ at ১৫:১২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আরটু/রারি