ভাঙ্গুড়ায় ভ্রাম্যমাণ আদালতে ফারুক ডেইরি ফার্মকে জরিমানা

পাবনার ভাঙ্গুড়ায় অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে গরুর দুধ সংগ্রহ করার দায়ে মেসার্স ফারুক ডেইরি ফার্মকে ২ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। উক্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ভাঙ্গুড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্টেট্র মোহাম্মদ নাহিদ হাসান খান। ভাঙ্গুড়া থানার ওসি মু. ফয়সাল বিন আহসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা গেছে, পাবনার আটঘরিয়ার মেসার্স ফারুক ডেইরি ফার্ম নামে একটি চিলিং সেন্টার ভাঙ্গুড়া পৌরসভার ০১ নং ওয়ার্ডের চৌবাড়ীয়া মাষ্টার পাড়া এলাকায় দীর্ঘদিন যাবৎ অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে গরুর দুধ সংগ্রহ করছে।

শনিবার (৩০ জুলাই) স্থানীয়রা বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খান উপস্থিত হয়ে মোবাইল কোর্ট পরিচালনা করেন। মোবাইল কোর্ট পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৪১ ধারা মোতাবেক ২ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় ভাঙ্গুড়া উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মাহফুজা শামীমা আক্তার (ভারপ্রাপ্ত) উপস্থিত ছিলেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খান দেশ দর্পণ কে বলেন, জনস্বার্থে এ ধরনের তদারকি সবসময় অব্যাহত থাকবে।

জুলাই ৩০,২০২২ at ২০:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাহো/রারি