নাভারণ ডিগ্রী কলেজের প্রতিষ্টাতা তবিবুর রহমানের ছবি প্রতিকৃতি হিসাবে অধ‍্যক্ষের রুমে স্থাপন

যশোরের শার্শা উপজেলার ঐতিহ্যবাহী নাভারন ডিগ্রী কলেজের গভর্নিং বডির সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসান ব‍্যাক্তিগত উদ্যোগে শার্শার প্রবীণ রাজনৈতিক ব্যক্তি সাবেক সংসদ সদস্য এবং কলেজের প্রতিষ্ঠাতা মরহুম আলহাজ্ব তবিবুর রহমান সরদার’র ছবি অধ্যক্ষের রুমে স্থাপন করেছেন।

শনিবার সকালে কলেজের অধ‍্যক্ষের উপস্থিতিতে তার রুমে স্মৃতি হিসাবে ছবিটি সংরক্ষন করা হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন, কলেজের অধ‍্যক্ষ ইব্রহীম খলিল, দাতা সদস‍্য ডাঃ আব্দূল মতালেব, গভাণিং বডির সদস‍্য ও নাভারন কলেজের অবসর প্রাপ্ত অধ‍্যাপক খবির আহমেদ খান, অবসর প্রাপ্ত সহকারি আধ‍্যাপক আবুুল খালেক, সহকারী অধ‍্যাপক দাউদ আলী, অত্র কলেজের শিক্ষক মন্ডলী এবং শার্শা সদর ইউনিয়ানের চেয়ারম্যান কবির উদ্দিন, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহারিন আলম বাদল, যুবলীগ নেতা ফ‍েরদৌস চৌধুরী রাজুসহ কলেজের শিক্ষক-শিক্ষিকা ও বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন:
গঙ্গানন্দপুর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত
যশোরে বঙ্গবন্ধু মুর‌্যালে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নেতাকর্মীদের শ্রদ্ধাঞ্জলি অর্পন

পরে কলেজ পরিচালনা পরিষদের নব-নির্বাচিত সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসান কলেজ লাইব্রেরীতে নিজস্ব তহবিল থেকে ৫০হাজার টাকা মুল্যের বিভিন্ন ধরনের পাঠ‍্যপুস্তক হস্তান্তর করেন।

জুলাই ৩০,২০২২ at ২০:২৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ওগ/এসএম