বিমানবন্দর থানা ত্রি-বার্ষিক সম্মেলনে নুরুজ্জামান বাবলুর পক্ষে ছিল হাজারো নেতাকর্মীর জোয়ার

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নেতৃত্বে উৎসবমুখর আয়োজনের মাধ্যমে মহানগর উত্তরের বিমানবন্দর থানা, উত্তরা পূর্ব থানা , উত্তরা পশ্চিম থানা এবং ১ ও ৫১ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিমানবন্দর থানা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. নুরুজ্জামান বাবলু এর সামর্থে ছিল হাজারো নেতাকর্মীর জোয়ার।

শুক্রবার ২৯ শে জুলাই উত্তরা ৩ নং সেক্টর ফ্রেন্ডস্ ক্লাব মাঠে অনুষ্ঠিত আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিমানবন্দর থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী মো. নুরুজ্জামান বাবলুকে বিপদের বন্ধু আক্ষায়িত করে নেতা-কর্মী ও সকল শ্রেনীপেশার মানুষের সমর্থন নিয়ে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগানে হাজির হন সম্মেলন মাঠে।

মনোনীত নেতার সামর্থনে আশকোনা রেল গেইট এলাকার বিভিন্ন অলি- গলি হতে শত শত নারী- পুরুষ, স্থানীয় যুবক, ছাত্র এবং শ্রমিকদের বিভিন্ন রংয়ের পোশাকে মিছিল করতে দেখা যায়।

আরো পড়ুন :
সৌদি আরবে রীতি ভেঙে কাবা শরীফের গিলাফ পরিবর্তন আজ
নির্ধারিত দামে মিলছে না ভোজ্যতেল

এছাড়াও সম্মেলনে আ’ লীগের তৃণমূল কান্ডারী কেমন হবে এবিষয়ে বিমানবন্দর থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী মো. নুরুজ্জামান বাবলু একান্ত সাক্ষাৎ কারে গণমাধ্যমকে বলেন, বঙ্গবন্ধু যেভাবে দেশ ও সাধারন মানুষের ভাগ্য উন্নয়নের কথা চিন্তা করতেন, তাদের মূল্যায়ন করতেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মানবতার মা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর আদর্শের তৃণমূল সৈনিকদের মূল্যায়ণ করতে যে উদ্যোগ গ্রহণ করছেন তা নজীর বিহীন।

সম্মেলনের মাধ্যমে কমিটি গঠনের সিদ্ধান্তে আজ তৃণমূল আ’ লীগের আস্থা ফিরে আসছে। ঢাকা মহানগর উত্তর আ’ লীগের এর নেতৃত্বে সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক সেবী ও বিএনপি জামাত পরিবারের কিনা তা যাচাই বাচাই করে বর্তমান কমিটি গঠন করছে উত্তর আ’ লীগের নীতি নির্ধারকেরা। সম্মেলনের মাধ্যমে একজন স্বচ্ছ সফল সংগঠকের হাতে নেতৃত্ব দিয়ে একটি স্বচ্ছ কমিটি গঠন করবে উত্তর মহানগর আ’ লীগ এটা আমার বিশ্বাস।

জুলাই ৩০,২০২২ at ১২:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রইমি/রারি