গুচ্ছ ভর্তি: পরীক্ষার্থীদের জন্য শাটল বাস দিচ্ছে যবিপ্রবি

গুচ্ছ ভর্তি পরীক্ষা দিতে আসা পরীক্ষার্থীদের যাতায়াতে সুবিধার জন্য ‘শাটল বাস সার্ভিস’ সুবিধা চালু করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) কর্তৃপক্ষ। পরীক্ষার্থীদের ভোগান্তি ও অতিরিক্ত গাড়ি ভাড়া সমস্যা সমাধানের জন্য এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছে যবিপ্রবির পরিবহন প্রশাসন দপ্তর।

বুধবার (২৭ জুলাই) বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক অধ্যাপক ড. মো. জাফিরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, GST গুচ্ছ ভর্তি পরীক্ষা ২০২১-২০২২ উপলক্ষ্যে সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত যশোর শহরের মনিহার এলাকা থেকে ক্যাম্পাস এবং চাঁচড়া এলাকা থেকে ক্যাম্পাস পর্যন্ত শাটল বাস(বড়বাস ও দ্বিতল বাস) সার্ভিস চালু থাকবে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, পরীক্ষা শেষে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য দুপুর ১ টা ৪০ মিনিটে ক্যাম্পাস থেকে শহরের মনিহার এলাকা এবং ক্যম্পাস থেকে শহরের চাঁচড়া এলাকা পর্যন্ত এ শাটল বাস (বড়বাস ও দ্বিতল বাস) সার্ভিস চালু থাকবে।

এদিন শিক্ষক-কর্মকর্তাদের জন্য সকাল ৮ টা ২৫ মিনিটে এবং ৯ টা ২৫ মিনিটে ‘মধুমতি,কপোতাক্ষ ও ভৈরব’ মিনিবাস’ ও কর্মচারীদের সকালের ট্রিপ পূর্বের সময় অনুযায়ী স্ব স্ব রুট অনুযায়ী ক্যাম্পাসের উদ্দেশ্যে ছেড়ে আসবে।

জুলাই ২৮,২০২২ at ২৩:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ফহা/রারি