চৌগাছা উপজেলা আ. লীগের সভাপতি সম্পাদকের গাফলতি, বিকৃত হচ্ছে আওয়ামী লীগ বানান

চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক মো. মেহেদী মাসুদ চৌধুরী। ফাইল ছবি

যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগ দলীয় প্যাডে একাধিক জায়গায় নিজ দলের নামের বানান একাধিক জায়গায় ভুল লিখে দলের ভাবমূর্তি নষ্ট করছে বলে অভিযোগ উঠেছে। ইতিমধ্যে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) চৌগাছা উপজেলার ৮ নং হাকিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৩ বছরের মেয়াদী একটি কমিটি অনুমোদন দেওয়া হয়। ওই কমিটি অনুমোদিত দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক মো. মেহেদী মাসুদ চৌধুরী। তাদের দেয়া দলীয় প্যাডে একাধিক জায়গায় আওয়ামী লীগ বানান ভূল রয়েছে। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ইচ্ছাকৃত বিকৃত বলে অভিহিত করা হয়েছে।

কমিটি অনুমোদন দেওয়া প্যাডের একটি ফটোকপি দেশ দর্পণের কাছে সংরক্ষিত রয়েছে।

এর আগেও উপজেলা সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে অনৈতিক সুবিধা নিয়ে মাদক মলালাসহ একাধিক মামলার আসামীকেও ইউনিয়ন কমিটির গুরুত্বপূর্ণ সভাপতি পদে দায়িত্ব দেন। যা দেশ দর্পণসহ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়।

প্যাডে দলীয় দলের নাম ভুল বানান বিষয়ে জানতে চাইলে চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মেহেদী মাসুদ চৌধুরী বলেন, ভাই সভাপতি সাহেবের সেই করা দেখে আমিও সই করে দিয়েছি। প্যাডে ভুল প্রিন্ট থাকায় তা পরে পরিবর্তন করা হয়েছে।

এক প্রশ্নের জবাবে, তিনি বলেন ছোট খাট ভূলগুলো ওভারলুক করতে হয়। আমরা ত ভাই।

এদিকে, উপজেলা আওয়ামী লীগের প্রবীন কয়েকজন নেতা নাম প্রকাশ না করা শর্তে বলেন, বর্তমান উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক অনৈতিক সুবিধা নিয়ে দেখছে না, যে কে আওয়ামী লীগ আর কে জামায়াত-বিএনপি। তাদেরকে কমিটির গুরুত্বপূর্ণ পদ দিয়ে কমিটি ঘোষণা করছেন।

বিস্তারিত আসছে …………