দিনাজপুরে স্বেচ্ছাসেবকলীগের ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনাজপুরে স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন কর্মসুচী পালিত হয়েছে। দিনাজপুর শহর ও সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী, আলোচনা, দোয়া-মাহফিল, কেক কাটা এবং বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়।

দিবসটি উপলক্ষে বুধবার প্রথমেই জেলা প্রশাসক কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন দিনাজপুর শহর ও সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা। পরে শহর ও সদর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা, দোয়া মাহফিল, কেক কাটা অনুষ্ঠিত হয়। শেষে উত্তর বালুবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপন কর্মসুচী পালন করে স্বেচ্ছাসেবকলীগ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদ সরকার। নেতৃত্ব দেন শহর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাকিবুল হাসান সবুজ, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুস সালাম সরকার, সাধারন সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব।

আরো পড়ুন:
অভয়নগরে ঘন ঘন লোডশেডিংয়ে বিপর্যস্ত জনজীবন : মোবাইল টর্চ জ্বালিয়ে চলছে ক্ষত
কাজিপুরে স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

এ সময় উপস্থিত ছিলেন শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, প্রচার সম্পাদক মাসুদ রানা, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সহকারি অধ্যাপক মাহমুদুল হক কোরায়শি দুলাল, স্বেচ্ছাসেবকলীগ নেতা রাইছুল ইসলাম, তাইজুল ইসলাম টিটু প্রমুখ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা ফয়সাল ইবনে চঞ্চল, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহ রানা,
সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব, অরবিন্দ রায়, মিজবাহুর রহমান মিম, শহর স্বেচ্ছাসেবকলীগ নেতা হযরত বেলাল, আবুল বাশার, আরিফ, প্রলয় কান্তি রায় জন, রেজা, মিজান, সাদ্দাম, রনি, সুমন প্রমুখ।

জুলাই ২৭,২০২২ at ১৯:২২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আহো/এসএম