লালপুর উপজেলা আ’লীগের সম্মেলনে সভাপতি ঝুলফু, লুলু সম্পাদক নির্বাচিত

নাটোরের লালপুরে ৮ বছর পরে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি হিসেবে পুনরায় আফতাব হোসেন ঝুলফু ও সাধারণ সম্পাদক হিসেবে রোকনুল ইসলাম লুলু’র নাম ঘোষনা করা হয়েছে। বুধবার (২৭ জুলাই) বিকেলে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খাইরুজ্জামান লিটন সভাপতি ও সম্পাদকের নাম ঘোষনা করেন।

সকালে লালপুর ডিগ্রী কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এই সম্মেলন অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানের শুরুতে সকাল ১১ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসাহাক আলীর সঞ্চালনায় প্রথম অধিবেশনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শরিফুল ইসলাম রমজান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খাইরুজ্জামান লিটন।

আরো পড়ুন :
সমাজসেবক দাউদ আলী মৃত্যুতে সাবেক এমপি অ্যাড. মনিরের শোক
জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে পত্নীতলায় সুফলভোগীদের সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসন (রাজশাহী বিভাগের দায়িত্ব প্রাপ্ত), বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য বেগম আক্তার জাহান, সদস্য সৈয়দ আব্দুল আওয়াল, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর-১ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আবুল কালাম আজাদ, নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রত্মা আহম্মেদপ্রমুখ।

বিকেলে দ্বিতীয় অধিবেশনে অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খাইরুজ্জামান লিটন সভাপতি হিসেবে পুনরায় আফতাব হোসেন ঝুলফু ও সাধারণ সম্পাদক হিসেবে রোকনুল ইসলাম লুলু’র নাম ঘোষনা করেন ।

জুলাই ২৭,২০২২ at ১৮:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আর/রারি