সমাজসেবক দাউদ আলী মৃত্যুতে সাবেক এমপি অ্যাড. মনিরের শোক

যশোরের ঝিকরগাছা উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের সমাজসেবক দাউদ আলী ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। তিনি স্ত্রী, ৪ পুত্র, ৪ কন্যাসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় বার্ধক্যজনিত কারণে নিজ বাস ভবনে মারা যান।

বুধবার সকালে নিশ্চিন্তপুর প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে মরহুমের জানাযার নামাজ শেষে পারবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। মরহুমের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির। এসময় তিনি তার পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং সান্তনা দেন।

এছাড়াও মরহুমের মৃত্যুর খবর শুনে তার বাড়িতে ছুটে আসেন ও জানাযার নামাজে উপস্থিত ছিলেন, প্রাণি সম্পদ অধিদপ্তরের অবসরপ্রাপ্ত পরিচালক মুক্তিযোদ্ধা ডা. মহাসিন আলী, কেন্দ্রীয় বিএনপির সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান সাবিরা নাজমুল, উপজেলা বিএনপির যুগ্নআহবায়ক আশফাকুজ্জামান রনি, বাঁকড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ সামছুর রহমান, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক কবীর হোসেন বাবু, উপজেলা যুবদলের যুগ্নআহবায়ক আরাফাত কল্লোল, সাবেক চেয়ারম্যান নিছার আলী, নিশ্চিন্তপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি আলহাজ¦ শাহাদৎ হোসেন, কানাইরালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি গাজী গোলাম মোস্তফা, নিশ্চিন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আলমগীর হোসেন, প্রধান শিক্ষক আব্দুল বারী, জুলফিকার আলী, শহিদুল ইসলাম ও শাহ-আমিরুল কবীরসহ মরহুমের পুত্র, আতœীয়, গ্রামবাসী এবং বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

জুলাই ২৭,২০২২ at ১৮:৩৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমাআ/রারি