বদলগাছীতে গৃহবধুকে গণধর্ষণ : আটক-২

নওগাঁর বদলগাছীতে এক গৃহবধু গণধর্ষণের শিকার হয়েছে। এঘটনায় দুই জনকে গ্রেফতার করা হয়েছে বদলগাছী থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো উপজেলার বালুভরা ইউপির প্রধানকুন্ডি গ্রামের মৃত তসলিম উদ্দিনের ছেলে ফরিদ (৫১) ও একই গ্রামের মৃত মনছের আলীর ছেলে আব্দুল মজিদ (৫০)। মামলার এজাহার সুত্রে জানা যায়, গত ২০শে জুলাই বদলগাছীর প্রধানকুন্ডি গ্রামে ভিকটিম ধারের টাকা নিতে মায়ের বাড়ীতে আসলে টাকা নিয়ে মায়ের সাথে অনেক কথা কাটাকাটি ও ঝগড়া হয়।

ঝগড়া করে ভিকটিম রাগ করে রাত আনুমানিক সাড়ে ৮ টার দিকে বাড়ীর উদ্দেশ্যে রওনা দিলে রাস্তায় কোনো গাড়ী না পেয়ে দাঁড়িয়ে থাকে। এসময় আসামীগণ বলে এতো রাতে কোথায় যাচ্ছেন কি হয়েছে বলে বিভিন্ন ধরনের প্রশ্ন জিজ্ঞাসা করেন। ভিকটিম টাকার বিষয়টি বললে আসামীগণ বলে যে টাকা আমরা দিবো আসো। এই বলে জোর পূর্বক প্রধানকুন্ডী গ্রামের ইদগাহ মাঠের পার্শ্বে কলা বাগানের মধ্যে নিয়ে গিয়ে রাত ৯টা থেকে ফজরের আজান পর্যন্ত তাঁক পালাক্রমে ধর্ষণ করেন। ফজরের আযানের পর ভিকটিমকে মাতাজি মোড়ে রেখে চলে যায় ধর্ষণকারীরা।

আরো পড়ুন :
আবার বাড়ছে চালের দাম
দুদকের মামলায় প্রদীপের ২৮, চুমকির ২৯ বছর কারাদণ্ড

এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে ২৬ জুলাই থানায় একটি ধর্ষণ মামলা করেন। মামলাপর থানা পুলিশ জড়িত ২জনকে গ্রেফতার করে। এ বিষয়ে বদলগাছী থানার (ওসি) তদন্ত রায়হান হোসেন বলেন, ধর্ষণের ঘটনায় দুই জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। আর ভিকটিমকে ডাক্তারী পরিক্ষার জন্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জুলাই ২৭,২০২২ at ১২:২৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সারসা/রারি