ঝিকরগাছায় শিশু ধর্ষক বাপ্পি আটক

যশোরের ঝিকরগাছা উপজেলার পানিসারা ইউনিয়নের মোহিনীকাঠি গ্রামের শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষক হাফেজ ইয়াছিন কবীর বাপ্পিকে আটক করেছে পুলিশ। সোমবার ভোর রাতে উপজেলার সোনাকুড় গ্রাম থেকে তাকে আটক করা হয়েছে।

জানা যায়, সিনিয়র সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান ও অফিসার ইনচার্জ সুমন ভক্তের সার্বিক নির্দেশনায় মামলার তদন্ত কর্মকর্তা শিত্তরদাহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আব্দুল মালেক ঘটনার পর থেকে বিভিন্ন জায়গায় একের পর এক অভিযান চালিয়ে শিশু ধর্ষক ইয়াছিন কবীর বাপ্পিকে আটক করেছে।

সে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়ে বলে এসআই আব্দুল মালেক জানান। গত ১৭ জুলাই বিকালে শিশুটি ধর্ষক ইয়াছিন কবীর বাপ্পির বাড়ির উঠানে খেলা করছিল। হঠাৎ বৃষ্টি আসলে শিশুটি বাপ্পির বাড়ির বারান্দায় ওঠে। এসময় তার বাড়িতে কেউ না থাকায় বাপ্পি মোবাইলে ভিডিও গেম দেখানোর নাম করে ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে আহত শিশুটির প্রচন্ড রক্তক্ষরণ দেখে তার পিতা চিকিৎসার জন্য তাকে যশোর হাসপাতালে ভর্তি করে।

এঘটনায় ২০ জুলাই ঝিকরগাছা থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন আইন সংশোধনী ২০০৩ ধারায় ইয়াছিন কবীর বাপ্পিকে আসামী করে শিশুটির পিতা একটি মামলা দায়ের করেন। মামলার ৫ দিনের মধ্যে আসামী ইয়াছিন কবীর বাপ্পিকে আটক করেছে পুলিশ।

জুলাই ২৫,২০২২ at ২১:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআ/রারি