যশোরে ১৫ সফল পাট চাষীকে সংবর্ধনা

যশোরে পাট চাষী সমাবেশে ১৫ জন সফল চাষীকে ক্রেস্ট, নগদ অর্থ ও উপহার সামগ্রী দিয়ে সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার (২৫ জুলাই) জেলা শিল্পকলা একাডেমী মিলনায়নে সংবর্ধনা দেয়া হয়। সমাবেশে ভার্চুয়াল পদ্ধতিতে প্রধান অতিথি হিসেবে অংশ নেন পাট অধিদপ্তরের প্রকল্প পরিচালক দীপক কুমার সরকার।

সমাবেশ থেকে সংবর্ধনা দেয়া হয় যশোর সদর উপজেলায় সেলিম রেজা ও হুমায়ন কবিরকে, চৌগাছা উপজেলায় গাজিয়ার রহমান ও নজরুল ইসলামকে, ঝিকরগাছা উপজেলায় সিরাজুল ইসলাম ও মোহাম্মদ আলী জিন্নহকে, শার্শা উপজেলায় মিজানুর রহমান ও আজিজুর রহমানকে, মণিরামপুর উপজেলায় সিরাজুল ইসলাম ও গোবিন্দ কুমার বিশ্বাসকে, কেশবপুর উপজেলায় আব্দুল জলিল ও রবিউল ইসলামকে, অভয়নগর উপজেলায় মনিরুল গাজীকে, বাঘারপাড়া উপজেলায় আবু বাক্কার ও গোলাম মোস্তফাকে।

সমাবেশে অতিরিক্ত জেলা প্রশাসক রফিকুল হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন কৃষি অধিদপ্তরের উপ-পরিচালক সৌমিত্র সরকার, বৈজ্ঞানিক কর্মকর্তা সৈয়দ নজরুল ইসলাম, পাট অধিদপ্তরের সহকারি পরিচালক গোলাম সরোয়ার তালুকদার ও জেলা পাট উন্নয়ন কর্মকর্তা উজ্জ্বল কান্তি বড়াল। সমাবেশে ২০০ জন পাট চাষীর প্রশিক্ষণ শেষে ১৫ জন সফল চাষীকে সংবর্ধনা দেয়া হয়।

জুলাই ২৫,২০২২ at ২০:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রুআ/রারি