প্রযুক্তি ক্ষেত্রে উদ্ভাবন আর বিষ্ময় নিয়ে আসছে স্যামসাং ‘গ্যালাক্সি আনপ্যাকড’

সকল জল্পনা-কল্পনা এবং গুজবের অবসান ঘটিয়ে অবশেষে আগামী ১০ আগস্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘গ্যালাক্সি আনপ্যাকড’! এবারের এ আয়োজনে নিজেদের যুগান্তকারী স্মার্টফোন এবং ওয়ারেবল গেজেট উন্মোচন করতে চলেছে স্যামসাং। অনুষ্ঠানটি বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় (কোরিয়ার সময় রাত ১০টা) স্যামসাং নিউজরুম, স্যামসাং ডট কম এবং স্যামসাংয়ের ইউটিউব চ্যানেল থেকে একযোগে সম্প্রচার করা হবে।

স্যামসাং সম্প্রতি এ বিষয়ের ওপর একটি টিজার প্রকাশ করেছে যেখানে দেখানো হয়েছে, এই আয়োজনের মূল আকর্ষণ হতে পারে ফোল্ডেবল ডিভাইসগুলো। যদিও টিজারে বিস্তারিত কিছু প্রকাশ করা হয়নি, শুধু একটি ফ্লিপড ফোনের সাইড প্রোফাইল দেখানো হয়েছে, যা ইতোমধ্যেই প্রযুক্তি বিশ্বে আলোড়ন তুলেছে।

স্যামসাং মোবাইলের হেড অব মোবাইল মো. মুয়ীদূর রহমান বলেন, “স্যামসাং সবসময়ই এর ডিভাইস উদ্ভাবনী ডিজাইন দুর্দান্ত পারফরমেন্স নিয়ে আত্মবিশ্বাসী। গতবছর আমরা আমাদের গ্রাহকদের কাছ থেকে অপ্রত্যাশিত সাড়া পেয়েছি; যেখানে, গ্যালাক্সি জেড সিরিজের হ্যান্ডসেটের প্রি-অর্ডার লটের সবগুলো ২৪ ঘণ্টারও কম সময়ে বিক্রি হয়ে গিয়েছিলো। আমাদের প্রত্যাশা, গত বছরের মতো এবারও আমরা আমাদের ক্রেতাদের স্মার্টফোনের অভিজ্ঞতাকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে পারবো।”

২০২২ -এর গ্যালাক্সি আনপ্যাকড অনুষ্ঠানটি স্যামসাংপ্রেমী এবং যারা স্যামসাংয়ের অন্যান্য স্মার্টফোনের বাইরে নতুন গ্যাজেটের খোঁজ করছেন তাদের জন্য চমকপ্রদ অভিজ্ঞতা দিবে।

জুলাই ২৫,২০২২ at ১৭:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ফহা/রারি