লিডার্স এর উদ্যোগে ফ্রি স্ত্রীরোগ ও মাতৃস্বাস্থ্য সেবা ক্যাম্প

সোমবার(২৫ জুলাই ২০২২) লিডার্স এর আয়োজনে ব্রেড ফর দ্যা ওয়ার্ল্ড এবং রেনাটা বাংলাদেশ লিমিটেড এর সহযোগিতায় কয়রা উপজেলার দক্ষিণ বেদকাশি ইউনিয়নের চরামুখায় দিন ব্যাপী ফ্রি স্ত্রীরোগ ও মাতৃস্বাস্থ্য সেবার আয়োজন করা হয়। সকাল ১০.৩০ টায় উক্ত ক্যাম্পের শুভ উদ্বোধন করা হয়।

উক্ত স্বাস্থ্য সেবা ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাক্তন প্রধান শিক্ষক তপন মন্ডল, অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য অচ্যুৎ মন্ডল, শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্কের মেডিকেল অফিসার ডা. সোহেলী আফরোজা (এমবিবিএস, বিসিএস-স্বাস্থ্য, পিজিটি-গাইনী এ্যান্ড অবস), রেনাটা বাংলাদেশ লিমিটেড এর ডিসট্রিক্ট সেলস্ ম্যানেজার মো. শাহীন ইসলাম, লিডার্স এর এ্যাডভোকেসি অফিসার পরিতোষ কুমার বৈদ্য, সহকারী মেডিকেল অফিসার সুব্রত রায় প্রমূখ।

সভাপতি বলেন, এই প্রত্যন্ত গ্রামে লিডার্স এর উদ্যোগে ফ্রি স্ত্রীরোগ ও মাতৃস্বাস্থ্য সেবার আয়োজন করা হয়েছে। আমরা গ্রামের মানুষ খুবই খুশি। এই গ্রামে স্বাস্থ্য সেবা নিতে ৩০ কিলোমিটার দূরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যেতে হয়। যোগাযোগ ব্যবস্থা খারাপ হওয়ায় একজন নারীকে এত দূরে যেয়ে স্বাস্থ্য সেবা নেওয়া খুবই কষ্টকর। এমন মহতী কাজ করার জন্য আমরা লিডার্সকে ধন্যবাদ জানাচ্ছি।

জুলাই ২৫,২০২২ at ১৩:৫৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/পকুবৈ/রারি