নানা আয়োজনে কোটচাঁদপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উৎযাপন

“নিরাপদ মাছে ভরবো দেশে বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্য নিয়ে ঝিনাইদহের কোটচাঁদপুরে নানা আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ উৎযাপন করা হয়েছে। জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রবিবার বেলা ১২ টার দিকে স্থানীয় কপোতক্ষ নদে মাছের পোনা অবমুক্ত করা হয়। পরে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পরিষদ চত্তরে শেষ হয়।

জাতীয় মৎস্য সপ্তাহ উদ্যাপন কমিটির আয়োজনে স্থানীয় পরিষদ মিলনায়তনে মৎস্য সপ্তাহের উদ্বোধন, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অথিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য এ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চল।

আরো পড়ুন :
সাবেক ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে থানায় অভিযোগ করলেন জেলা ছাত্রলীগ সভাপতি
মদনে মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালি, মাছের পোনা অবমুক্ত ও আলোচনা সভা অনুষ্টিত

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি, অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাঁদপুর সার্কেল) মোহাইমিনুল ইসলাম, উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক মো. শাহাজান আলী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান পিংকি খাতুন।

উপজেলা তথ্য সেবা কর্মকর্তা তানিয়া সুলতানার পরিচলানায় অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন, ওসি (তদন্ত) জগনাথ চন্দ্র, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি বাবুল ইসলাম খাঁন, সহ-সভাপতি ফারজেল হোসেন মন্ডল, পৌর আ.লীগের সভাপতি কাজী আলমগীর প্রমূখ। অনুষ্ঠানে মৎস্য ক্ষাতে বিশেষ অবদান রাখায় মৎস্য ব্যবসায়ী ও চাষীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের প্রধান সহ সাংবাদিক ও আ.লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

জুলাই ২৪,২০২২ at ১৮:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমরা/রারি