সাবেক ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে থানায় অভিযোগ করলেন জেলা ছাত্রলীগ সভাপতি

লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি রাশেদ জামান বিলাস হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি ফাহিম শাহরিয়ার খান জিহানের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। শনিবার সন্ধ্যায় সদর থানায় ফাহিম শাহরিয়ার খান জিহানসহ ৯ জনকে আসামী করে এ অভিযোগ দায়ের করেন রাশেদ জামান বিলাস।

অভিযোগ সূত্রে জানা যায়, হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগের বিদায়ী সভাপতি ফাহিম শাহরিয়ার খান জিহান, কেএম সোহাগ গাজি, রিত্তিক রায়, তরিকুল ইসলাম, স্বাধীন, মারুফ জোবায়ের, কবিরুল আলম নিরু, মারুফ হাসান মিরু, রবিউল ইসলাম জেলা ছাত্রলীগের সভাপতি রাশেদ জামান বিলাসের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথ্যা ও ভিত্তিহীন কথাবার্তা লিখে অপপ্রচার চালাচ্ছে। এতে জেলা ছাত্রলীগের সভাপতি দাবি করেন তার রাজনৈতিক ভাবমূর্তি ক্ষুন্ন এবং বড় ধরনের ক্ষতি হওয়ার আশংকা রয়েছে।

আরো পড়ুন :
মদনে মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালি, মাছের পোনা অবমুক্ত ও আলোচনা সভা অনুষ্টিত
উপকূলের ঝুঁকিপূর্ণ বেড়িবাঁধ সংস্কারে জরুরী পদক্ষেপ গ্রহণের দাবি নাগরিক প্রতিনিধিদের

এ বিষয়ে একাধিকবার যোগাযোগ করা হলেও হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি ফাহিম শাহরিয়ার খান জিহানের বক্তব্য পাওয়া সম্ভব হয়নি। তবে লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি রাশেদ জামান বিলাস বলেন, নিজের পাশাপাশি সংগঠনের ভাবমূর্তি রক্ষায় আমি স্থানীয় থানায় এ অভিযোগ দায়ের করেছি।

লালমনিরহাট সদর থানার ওসি এরশাদুল আলম বলেন, হাতীবান্ধা ছাত্রলীগের সাবেক সভাপতি ফাহিম শাহরিয়ার খান জিহানসহ ৯জনের বিরুদ্ধে জেলা ছাত্রলীগের সভাপতি একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

জুলাই ২৪,২০২২ at ১৬:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কাআখো/রারি