মদনে মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালি, মাছের পোনা অবমুক্ত ও আলোচনা সভা অনুষ্টিত

“নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” জাতীয় মৎস্য সপ্তাহ/২২ উপলক্ষে উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের আয়োজনে উপজেলার শত শত মৎস্যজীবী, সরকারি কর্মকর্তা, গণমাধ্যমকর্মী ও সুধীদের সমন্বয়ে বাদ্যযন্ত্র শোভাকারে, প্লেকার্ড, ব্যানার হাতে নিয়ে এক র‌্যারি বের হয়।

র‌্যালিটি উপজেলা পরিষদ থেকে শুরু করে শহড়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালি শেষে উপজেলা প্রশাসনের পুকুরে অতিথিরা মৎস্য পোনা অবমুক্ত করেন।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে মৎস্য চাষীদের নিয়ে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল আহাদের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তার অনুপস্থিতে সভাপতিত্ব করেন সদ্য বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক প্রাপ্ত উপজেলা কৃষি কর্মকর্তা হাবিবুর রহমান। এ সময় বক্তব্য রাখেন মৎস্য কর্মকর্তা মো. কামরুল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান মুফতি আনোয়ার হোসাইন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, ইউপি চেয়ারম্যান মো. খায়রুল ইসলাম আকন্দ, মৎস্য চাষী আবুল কাশেম প্রমুখ।

আলোচনা সভা শেষে সফল মৎস্য চাষী হেলাল উদ্দিন, তরুণ উদ্যোক্তা মোশারফ হোসেন ও সফল পোনা উৎপাদনকারী মো. খায়রুল ইসলাম আকন্দের মধ্যে পুরস্কার প্রদান করা হয়।

জুলাই ২৪,২০২২ at ১৭:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আআ/রারি