ইবির নড়াইল জেলা ছাত্রকল্যান ফাউন্ডেশনের নেতৃত্বে রেজা, তৌশিক

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) চিত্রা- নড়াইল জেলা ছাত্রকল্যাণ ফাউন্ডেশনের ২৪ সদস্যবিশিষ্ট একটি নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সভাপতি উন্নয়ন অধ্যায়ন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী অনুপম রেজা এবং সাধারণ সম্পাদক হিসেবে সমাজকল্যাণ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী কাজী তৌশিক আহমেদ মনোনীত হয়েছেন।

রবিবার (২৪ জুলাই) হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. আবু সিনা এবং দা’ওয়াহ ও ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড.কামরুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

আরো পড়ুন :
ঘোড়াঘাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা
কেশবপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নতুন এই কমিটির সহ-সভাপতি সোহেল রানা (বাবু), বি.এম সিজান বিশ্বাস, মিশুক মোল্যা, সহ-সাধারণ সম্পাদক খালেকুজ্জামান নয়ন, এস.এম আরমান হোসেন, মো. সালমান, সাংগঠনিক সম্পাদক মো. ইসরাফিল হোসাইন, সহ-সাংগঠনিক সম্পাদক রিফাত-বিন-আলম, মো. ইমরান হোসেন, নাহিদা আক্তার তিশা, অর্থ সম্পাদক মহিবুর রহমান এজাজ, উপ-অর্থ সম্পাদক এম.ডি আশরাফুল, প্রচার সম্পাদক আব্দুল্লাহ্ মিয়া, উপ-প্রচার সম্পাদক মো. সাইমুম খান, দপ্তর সম্পাদক আরোশী আখি, উপ-দপ্তর সম্পাদক সোহেলি আক্তার তমা, ছাত্রী বিষয়ক সম্পাদক আল-মাবিয়া জান্নাত, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক ফারিয়া ইসলাম মীম, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আসলাম ইবনে আহমেদ, উপ-ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. ওসমান, ধর্ম বিষয়ক সম্পাদক গিলমান জামিল, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক মারুফ বিল্লাহ। এছাড়াও বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, আগামী দুই বছরের জন্য নতুন এই কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

জুলাই ২৪,২০২২ at ১৬:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/নাহো/রারি