ঘোড়াঘাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা

দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলা জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন উপলক্ষ্যে র‌্যালী, আলোচনা সভা, পোনা মাছ অবমুক্ত করণ ও মাছ চাষীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ঘোড়াঘাট উপজেলা জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২ বাস্তবায়ন কমিটির বাস্তবায়নে ও ঘোড়াঘাট এপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের সহযোগিতায় এ জাতীয় মৎস্য সপ্তাহ এর উদ্বোধন করা হয়।

এই উপলক্ষ্যে বেলা ১১ টায় উপজেরা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদ থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদের পুকুরে পোনা মাছ অবমুক্ত করা হয়। শেষে উপজেলা পরিষদ হল রুমে এক আলোচনা সভা ও সফল মৎস্য চাষীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মাহফুজার রহমান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার মো. একলাস হোসেন সরকার, এমডি এ প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, উপজেলা মৎস অফিসার মো. আব্দুল হান্নান প্রমুখ। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ৮ জন সিআইজি মৎস চাষিদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মাহফুজার রহমান।

জুলাই ২৪,২০২২ at ১৬:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মাউআমা/রারি