ভাঙ্গুড়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

“নিরাপদ মাছে ভরবো দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ” প্রতিপাদ্য নিয়ে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উদযাপন উপলক্ষে পাবনার ভাঙ্গুড়ায় সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভা করেছে উপজেলা মৎস্য দপ্তর।

শনিবার (২৩ জুলাই) বেলা ১১টায় ভাঙ্গুড়া উপজেলা প্রসাশন ও উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে মৎস্য কর্মকর্তার কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে মৎস্য বিভাগের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন ভাঙ্গুড়া উপজেলা মৎস্য কর্মকর্তা (চ: দা:) ও জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ বাস্তবায়ন উপজেলা কমিটির সদস্য সচিব মো. নাজমুল হুদা।

আরো পড়ুন :
ভর্তিচ্ছুদের জন্য হোটেল খুঁজতে গিয়ে মারধর ও ছিনতাইয়ের শিকার রাবি শিক্ষার্থী
নড়াইলে অব্যাহত শিক্ষক লাঞ্ছনা, সাম্প্রদায়িক হামলার নির্যাতন নিপীড়নের প্রতিবাদে ছাত্র-শিক্ষক-সাংস্কৃতিকর্মী সমাবেশ

অনুষ্ঠানে ভাঙ্গুড়া উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা আলী আজম উপজেলা ক্ষেত্র সহকারী নবিনা খাতুন, ভাঙ্গুড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক গিয়াস উদ্দিন সরদার, দৈনিক করতোয়ার প্রতিনিধি সাংবাদিক বিকাশ চন্দ্র চন্দ, দৈনিক মানবকণ্ঠের প্রতিনিধি রায়হান আলী, দৈনিক ভোরের দর্পণের প্রতিনিধি মঈনুল হোসেন, দৈনিক খোলা কাগজের প্রতিনিধি মানিক হোসেন, দৈনিক আলোকিত বাংলাদেশের প্রতিনিধি আব্দুল আজিজ, দৈনিক দেশ দর্পণ এর ভাঙ্গুড়া উপজেলা প্রতিনিধি সাখাওয়াত হোসেন (বি.এ) প্রমুখ উপস্থিত ছিলেন।

মৎস্য সপ্তাহের কর্মসূচীর মধ্যে রয়েছে উপজেলার ৩ জন সফল মৎস্যচাষী/উদ্যোক্তাকে পুরস্কার প্রদান, মাছের পোনা অবমুক্তকরণ, বাজার মনিটরিং, পুকুরের মাটি ও পানি পরীক্ষা, সুফলভোগীদের প্রশিক্ষণ ও উপকরণ বিতরণ এবং প্রান্তিক পর্যায়ে মৎস্যচাষী ও মৎস্যজীবীদের সাথে মতবিনিময়। ২৩ জুলাই থেকে ২৯ জুলাই পর্যন্ত এসব কর্মসূচি চলবে।

জুলাই ২৩,২০২২ at ১৬:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাহো/রারি