নাইক্ষ্যংছড়িতে যুব মহিলালীগের কর্মী সমাবেশ সম্পন্ন

নাইক্ষ্যংছড়িতে যুব মহিলা লীগের কর্মী সমাবেশ ও কমিটি গঠন অনুষ্টানের মধ্য দিয়ে আংশিক কমিটি গঠন করা হয়েছে। এই আংশিক কমিটিতে সভাপতি সানজিদা আক্তার রুন, সাধারণ সম্পাদক উমেচিং মারমকে নির্বাচিত করে বান্দরবান জেলা যুব মহিলা লীগের আহবায়ক সাচিং প্রু মারমা শুক্রবার দুপুরে এই কমিটির অনুমোদন দেন।এই আংশিক কমিটির অন্য সদস্যরা হলেন: যুগ্ন সম্পাদক মুন্নি আক্তার, সাংগঠনিক সম্পাদক ক্রামা চিং চাক। এই অনুমোদন পত্রে উল্লেখ করা হয় এক মাসের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতাদের পরামর্শ ও সহযোগিতায় পূর্ণাঙ্গ কমিটি গঠন করা জন্য নির্দেশ দেওয়া হয়।

শুক্রবার (১৫ জুলাই) উপজেলা ডাকবাংলোর হল রুমে দুপুর ২টার দিকে উপজেলা যুব মহিলালীগের কর্মী সমাবেশ ও কমিটি গঠন অনুষ্টান শুরু হয়। এসময় কর্মী সমাবেশে উপজেলা আওয়ামীলীগের সভানেত্রী মিসেস খালেদা বেগমের সভাপতিত্বে সানজিদা আক্তার রুণার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুহাম্মদ শফি উল্লাহ।

আরো পড়ুন :
মদনে সাবেক মন্ত্রী আব্দুল মমিনের ১৮তম মৃত্যুবার্ষিকী পালিত
পদ্মা সেতুসহ সারাদেশে ১ সপ্তাহর মধ্যে বাইক লেন চায় সেভ দ্য রোড

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মংলা ওয়াই মারমা, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মুহাম্মদ ইমরান, বান্দরবান জেলা পরিষদ সদস্য ক্যানেওয়ান চাক, উপজেলা মহিলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক প্রু মারী মারমা প্রমূখ। এসময় উক্ত অনুষ্টানের উদ্বোধক হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন বান্দরবান জেলা যুব মহিলালীগের আহ্বায়ক সাচিং প্রু মারমা।

জুলাই ১৫,২০২২ at ১৬:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএকা/রারি