সাবেক এমপি অ্যাড. মনিরের ঈদ শুভেচ্ছা বিনিময়

ঈদের দিন ও পরের দিন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও প্রবীণ আওয়ামী লীগ নেতাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির।

ঈদের দিন নিজ গ্রামে প্রতিষ্ঠিত মহান মুক্তিযুদ্ধের সংগঠক, গণপরিষদ সদস্য, “আবুল ইসলাম মুক্তিযুদ্ধ স্মৃতি জাদুঘর” প্রাঙ্গণে দিনব্যাপী এবং ঈদের পরের দিন বাঁকড়া আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এলাকার বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

পরে তিনি বাঁকড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি অসুস্থ ইবাদ আলী ও হাজিরবাগ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল জব্বারকে দেখতে তাদের নিজ নিজ বাসভবনে যান।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মাজহারুল ইসলাম প্রিন্স, বাঁকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার আনিস-উর রহমান, জেলা কৃষকলীগ নেতা আকবর হোসেন জাপানী, উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাস্টার এনামুল কবীর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কাশেম, হাজিরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক বজলুর রহমান, বাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল করিম, সাধারণ সম্পাদক মাস্টার হেলাল উদ্দীন খান, যুগ্নসম্পাদক মাস্টার আব্দুল মোনেম, সাংগঠনিক সম্পাদক কাশেম আলী মোড়ল, ইউপি সদস্য আতিয়ার রহমান ও এরশাদ আলী, আওয়ামী লীগ নেতা লিয়াকত আলী, আব্দুর রউফ, আব্দুল হাই, মোসলেম আলী, সোলায়মান আলী, বাঁকড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি প্রভাষক আসাদুজ্জামান আসাদ, ইউনিয়ন যুবলীগের যুগ্নআহবায়ক পলাশ খান, যুবলীগ নেতা রকিবুল হাসান মিন্টু প্রমূখ।

ঈদের ৩য়দিন চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহাজান আলীর নিজ বাসভবনে যান এবং তার শরীরিক খোঁজখবর নেন। পরে তিনি বিভিন্ন পর্যায়ের দলীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।