অপো নিয়ে এলো সার্ভিস ডে, উপভোগ করুন আকর্ষণীয় সব অফার

গ্রাহক সেবার সামগ্রিক অভিজ্ঞতাকে আরও উন্নত করতে শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো ক্রেতাদের জন্য নিয়ে এসেছে ‘সার্ভিস ডে’। ১২-১৪ জুলাই এই তিনদিন চলবে সার্ভিস ডে। এই দিনগুলোতে সার্ভিস সেন্টার সহ অ্যাপ, হটলাইন, সোশ্যাল মিডিয়া ও ওয়েবসাইটের মাধ্যমে ক্রেতারা উপভোগ করতে পারবেন আকর্ষণীয় সব অফার (গ্রাহক সেবা সংক্রান্ত)।

সার্ভিস ডে চলাকালীন ফোন মেইনটেনেন্স সেবা ও এক্সেসরিজ কেনার ওপর ক্রেতারা ১০% ছাড় উপভোগ করতে পারবেন। অপো’র সার্ভিস সেন্টারগুলোতে কোনো অতিরিক্ত খরচ ছাড়াই পাওয়া যাবে ফ্রি প্রোটেকটিভ ফিল্ম, সফটওয়্যার আপডেট সুবিধা ও ফোন ডিজইনফেকশন সেবা।

এছাড়া অপো’র অফিসিয়াল চ্যানেলগুলো – যেমন অ্যাপ, হটলাইন, সোশ্যাল মিডিয়ায় থাকছে সেলফ-সার্ভিসের ব্যবস্থা, যেন ব্যবহারকারীরা তাদের প্রয়োজনীয় সেবা গ্রহণ করতে পারেন। অপো কেয়ার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পাওয়া যাবে ফ্রিক্যুয়েন্টলি আস্কড কোয়েশ্চেন এর উত্তর এবং সর্বশেষ সেবা-বিষয়ক তথ্যগুলো।

পাশাপাশি যদি প্রয়োজন হয়, ক্রেতারা অপো’র হটলাইন বা ওয়েবসাইটের লাইভচ্যাট অপশন থেকে বিশেষজ্ঞদের কাছ থেকে সেবা বা সমাধান নিতে পারবেন। জরুরি সহযোগিতার ক্ষেত্রে ব্যবহারকারীরা অপো’র অফিসিয়াল ওয়েবসাইট বা মাই অপো অ্যাপ থেকে নিকটস্থ সার্ভিস সেন্টার সম্পর্কে জানতে পারবেন।

এছাড়া অপো দিচ্ছে সেন্ড-ইন রিপেয়ার সার্ভিস; এ সেবা পেতে ক্রেতাদের অনইলাইনে আবেদন করতে হবে এবং ফোনটি কাছাকাছি সার্ভিস সেন্টারে পাঠাতে হবে। এই ক্ষেত্রে ক্রেতারা কোনও ঝামেলা ছাড়াই বাসায় বসে তাদের কাঙ্ক্ষিত সেবা গ্রহণ করতে পারবেন।

অপো বাংলাদেশ অথরাইজড এক্সক্লুসিভ ডিসট্রিবিউটর’র হেড অব ব্র্যান্ড লিউ ফেং বলেন, “ব্র্যান্ড হিসেবে অপো ব্যবহারকারীদের অভিজ্ঞতাকে সবচেয়ে বেশি প্রাধান্য দেয়। ব্যবহারকারীদের জন্য সন্তোষজনক গ্রাহক সেবা নিশ্চিত করায় আমাদের প্রধান লক্ষ্য। সামনের দিনগুলোতে আমরা ক্রেতাদের জন্য সর্বোচ্চ সেবা নিশ্চিত করার জন্য আমাদের চেষ্টা অব্যাহত রাখব।”

বাংলাদেশে অপো প্রথমবারের মতো ফেস-টু-ফেস মেইনটেনেন্স সেবা চালু করেছে। এর মাধ্যমে ক্রেতারা সরাসরি মেইনটেনেন্স সংক্রান্ত কাজ পর্যবেক্ষণ করতে পারবেন, যার ফলে গ্রাহক সন্তুষ্টি বাড়ছে।

এছাড়া দেশের প্রথম মোবাইল ফোন ব্র্যান্ড হিসেবে অপো চালু করেছে সকল সেবা সংক্রান্ত কার্যক্রম রেকর্ড করে রাখার সুবিধা। বাংলাদেশে অপো’র ২২টি কাস্টমার সার্ভিস সেন্টার এবং ১২টি টাচ পয়েন্ট সহ মোট ৩৪টি সার্ভিস আউটলেট রয়েছে। মহামারি চলাকালীন সময়ে সামাজিক দায়বদ্ধতা দ্বারা উদ্বুদ্ধ হয়ে অপো তাদের কাস্টমার কেয়ারগুলো নিয়মিত জীবাণুমুক্ত করছে এবং সেবা প্রত্যাশীদের মাস্ক পরতে উৎসাহিত করছে।

এছাড়া করোনা বিধিনিষেধের কারণে যারা ওয়ারেন্টি এবং রিপ্লেসমেন্ট সুবিধা গ্রহণ করতে পারেনি তাদের জন্য অপো দিচ্ছে ‘এক্সটেন্ডেড ওয়ারেন্টি এন্ড রিপ্লেসমেন্ট’ সুবিধা।
বাংলাদেশে অসাধারণ গ্রাহক সেবা দেয়ার স্বীকৃতি হিসেবে সম্প্রতি কাস্টমার সার্ভিস এক্সিলেন্স ক্যাটাগরিতে গোল্ডেন গ্লোব টাইগার অ্যাওয়ার্ড অর্জন করেছে অপো।