মোটর সাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল রাবি শিক্ষার্থীর

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) চারুকলা অনুষদের এক শিক্ষার্থী মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন। মঙ্গলবার (৫ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে টাঙ্গাইলের ধনবাড়ী পৌর এলাকার কিসামত ধনবাড়ীর নবাববাড়ীর কাছে ধোপাবাড়ীর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই শিক্ষার্থীর নাম আবরার রহমান। তার বাড়ি টাঙ্গাইলের মধুপুর উপজেলায়। তিনি মধুপুর পৌর এলাকার মিজান স্কুলের প্রধান শিক্ষক মিজানুর রহমানের ছেলে। তিনি বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের চিত্রকলা, প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী ছিলেন।

পারিবারিক সূত্র জানায়, বন্ধু আশিকের সঙ্গে রাত সাড়ে ১০টার দিকে মধুপুরের গরম বাজার দিয়ে ধনবাড়ী যাচ্ছিলেন তারা। ধনবাড়ী পৌর শহরের প্রবেশমুখে ধোপাবাড়ী মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক আবরারকে মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন :
আশাশুনিতে লিডার্স এর উদ্যোগে লবণ সহিষ্ণু ধানবীজ বিতরণ
নড়াইলে অধ্যক্ষের লাঞ্চিত ঘটনার অন্যতম আসামি নূরনবীর তিন দিনের রিমান্ড মঞ্জুর

ধনবাড়ী থানার ওসি চান মিয়া ঘটনার সত্যতা স্বীকার করেছেন। মামলা না করায় পরিবারের কাছে লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

তার মৃত্যুর বিষয়টি বিভাগের সভাপতি অধ্যাপক ড. আবদুস সোবাহান হীরা নিশ্চিত করে বলেন, ‘আমরা শুনেছি যে মঙ্গলবার রাত সাড়ে ১১ টায় ঢাকা-জামালপুর মহাসড়কে আবরার বাইক এক্সিডেন্টে করে মারা গেছে। অকালে একটা স্বপ্নের মৃত্যু হলো। বিষয়টি আমাদের মর্মাহত করেছে।’

জুলাই ০৬,২০২২ at ১৬:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আআ/রারি