নড়াইলে অধ্যক্ষের লাঞ্চিত ঘটনার অন্যতম আসামি নূরনবীর তিন দিনের রিমান্ড মঞ্জুর

নড়াইলে অধ্যক্ষ লাঞ্চিত ঘটনার অন্যতম আসামি নূরনবীকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত । বুধবার (৬ জুলাই) বেলা ১২টায় সিনিয়র ম্যাজিস্ট্রেট আমাতুল মোর্শেদা এ আদেশ দেন। এর আগে গত রোববার (৩ জুলাই) যশোর থেকে নূরনবীকে গ্রেফতার করে পুলিশ । এদিকে, নড়াইল সদরের মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের লাঞ্চিতসহ ঐ দিনের ঘটনার সুষ্ঠ তদন্ত ও বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান কর্মসুচি পালিত হয়েছে।

বুধবার নড়াইল আদালত সড়কে “নীপিড়নের বিরুদ্ধে নড়াইল” এর ব্যানারে এ মানববন্ধন এ কর্মসুচি পালিত হয়। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

আরো পড়ুন :
আগামীকাল থেকে মহাসড়কে ট্রাক, লরি ও কাভার্ডভ্যান বন্ধ
নতুন ২ হাজার ৬শ ১৬ শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত

সংগঠনের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলুর সভাপতিত্বে জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. সুবাস চন্দ্র বোস, বাংলাদেশের ওয়াকার্স পার্টির নড়াইলেল সভাপতি অ্যাড. নজরুল ইসলাম, বাংলাদেশ জাসদ নড়াইলের সভাপতি অ্যাড. হেমায়েত উল্লাহ হিরু, জেলা আইনজীবি সমিতির সভাপতি অ্যাড. ওমর ফারুক, সাধারন সম্পাদক অ্যাড. মাহমুদুল হাসান কায়েচ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কাজী ইসমাইল হোসেন লিটন, ব্যাবসায়ি আব্দুল মকিত লাবলু সহ অনেকে।

বক্তরা শিক্ষার্থী রাহুল দেবের দৃষ্টান্তমূলল শাস্তি নিশ্চিত করা, ঘটনার উস্কানীদাতা শিক্ষকদের চিহ্নিত করে চাকুরি থেকে অব্যহতি দেয়া, সহ ৫ দফা দাবি প্রদান করা হয় এব এঘটনার সুষ্ঠ তদন্ত ও বিচারের দাবি জানানো হয়।

জুলাই ০৬,২০২২ at ১৫:২৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শুস/রারি