তালায় গৃহশিক্ষককে না পেয়ে পড়ানোর ঘর ভাংচুর

তালা উপজেলার পল্লীতে নিহার রঞ্জন মন্ডল নামের এক গৃহশিক্ষককে না পেয়ে তার পড়ানো ঘর ভেঙ্গে তছনছ করার অভিযোগ উঠেছে দুর্বৃত্তদের বিরুদ্ধে। তালা উপজেলার মাগুরা ইউনিয়নের পারমাদরা গ্রামে উক্ত ঘটনা ঘটে। উক্ত ঘটনায় ঐ গৃহশিক্ষকের কন্যা শর্মিষ্ঠা মন্ডল তালা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, দীর্ঘদিন ধরে এলাকায় গৃহশিক্ষক হিসেবে এলাকার শিক্ষার্থীদের মাঝে শিক্ষার আলো ছড়াচ্ছেন নিহার রঞ্জন মন্ডল। পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার সুবোল সরকারের ছেলে সুমন সরকার ও তার স্ত্রী চন্দনা সরকার শনিবার সকালে নিহার মন্ডলকে খোঁজাখুঁজি করতে থাকে। এক পর্যায়ে তাকে না পেয়ে তার পড়ানোর ঘরে হামলা ও ভাংচুর করে তারা।

এ সময় উক্ত ঘরে থাকা প্রাইভেট পড়তে আসা ছাত্র-ছাত্রীরা আতংকিত হয়ে পড়ে। পরে তারা হুমকি ধামকি দিয়ে এলাকা ত্যাগ করে। উক্ত ঘটনায় গৃহশিক্ষক নিহার রঞ্জন মন্ডলের কন্যা শর্মিষ্ঠা মন্ডল বাদী হয়ে তালা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এদিকে সুমন সরকার তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ করে বলেন, উল্টো তারাই হামলার শিকার হয়েছে।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, উক্ত ঘটনায় লিখিত অভিযাগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

জুলাই ০৪,২০২২ at ১২:১৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মরাঅ/রারি