আওয়ামীলীগ সরকার শিক্ষাঙ্গন উন্নয়নে বদ্ধ পরিকর – এমপি রনজিৎ রায়

অভয়নগরে আল হেলাল স্কুলের অবকাঠামো উন্নয়নে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১ টায় উপজেলার বুইকারা এলাকায় অবস্থিত আল হেলাল স্কুল মাঠ প্রাঙ্গনে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। অত্র স্কুলের সভাপতি ও ৫নং ওয়ার্ড কাউন্সিলর মো. মিজানুর মোল্যার। সভাপতিত্বে প্রধান হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সংসদ সদস্য রনজিৎ কুমার রায়।

এসময় বক্তব্য রাখেন রাজঘাট শিল্পাঞ্চল শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ও যশোর। জেলা ট্রাক, ট্র্যাংকলরী ও কার্ভাডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রবিন অধিকারী ব্যাচা, উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান ডা. মিনারা পারভীন, নওয়াপাড়া বাজার কমিটির সভাপতি গাজী নজরুল ইসলাম, নওয়াপাড়া পৌরসভার প্যানেল মেয়র মিজানুর রহমান, সাবেক উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রউফ মোল্যা।

আরো পড়ুন :
জমে উঠেছে ভাঙ্গুড়ার শরৎনগর কোরবানির পশুর হাট
সিলেটে সাড়ে ৪শ বন্যার্ত পরিবারকে নগদ অর্থ দেবে বাঁকড়া ইমাম পরিষদ

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন থানার অফির্সাস ইনর্চাজ একেএম শামীম হাসান, কাউন্সিলর মোস্তফা কামাল, আব্দুস সালাম, রেজাউল ইসলাম রেজা, বিপুল শেখ, শিরিনা বেগম, হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সভাপতি ফালগুন মন্ডল, সম্পাদক আমিনুর রহমান, উপজেলা যুবলীগরে যুগ্ম আহবায়ক অর্জন সেন, সাবেক কাউন্সিলর জিয়া উদ্দিন পলাশ, শ্রমিক নেতা খন্দকার মিজানুর, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভারপ্রাপ্ত মো. সিরাজুল ইসলাম, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম র্মোশেদ, নওয়াপাড়া সরকারি

মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক এস এম ফারুক আহমেদ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা যুবলীগরে আহবায়ক ও কাউন্সিলর তালিম হোসেন। প্রধান অতিথি বলেন, আওয়ামীলীগ সরকার শিক্ষাঙ্গন উন্নয়নে বদ্ধ পরিকর । এই সরকার পদ্মা সেতু করে দেখিয়ে দিয়েছে। সরকার উন্নয়নের মহাসড়কে এগ্রিয়ে গিয়েছে। প্রত্যকটা সেক্টরে উন্নয়নে এই কাজ করে যাচ্ছে এসব কথা বলেন তিনি।

জুলাই ০২,২০২২ at ১৯:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শাআ/রারি