ছবির ফ্রেমে ক্ষেতলাল ফেসবুক গ্রুপের পক্ষ থেকে কুড়িগ্রামের বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ

ফেসবুক গ্রুপ ” ছবির ফ্রেমে ক্ষেতলাল” এর পক্ষ হতে কুড়িগ্রামের বন্যা দুর্গত ২০০ পরিবারের মাঝে ত্রাণ হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১ জুলাই) কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ফকিরের হাট উচ্চ বিদ্যালয় মাঠে ওই এলাকার বন্যা দুর্গত ২০০টি পরিবারের মাঝে ১০ কেজি ওজনের খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করেন ‘ছবির ফ্রেমে ক্ষেতলাল’ ফেসবুক গ্রুপ। খাদ্য সামগ্রী মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু, লবন, চিড়া ও ওষুধ।

এ সময় সহকারী অধ্যাপক ও দৈনিক ভোরের কাগজের চিলমারী উপজেলা প্রতিনিধি মামুন অর রশিদ, সহকারী অধ্যাপক ও দৈনিক করতোয়ার চিলমারী প্রতিনিধি জিয়াউল ইসলাম জিয়া, ফকিরের হাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিন চিলমারী উপজেলা পরিষদের সিএ সুজন কুমার বসাক, প্রভাষক ও ভোরের কাগজের ক্ষেতলাল উপজেলা প্রতিনিধি আখতারুজ্জামান তালুকদার, দৈনিক করতোয়ার ক্ষেতলাল উপজেলা প্রতিনিধি নজরুল ইসলাম আকন্দ, প্রত্যাশা প্রতিদিন জয়পুরহাট জেলা প্রতিনিধি এস এম মিলন ও ‘ছবি ফ্রেমে ক্ষেতলাল’ ফেসবুক গ্রুপের এডমিন এস এম শওকত, আরিফুল ইসলাম রিয়াদ, আকাশ, আশরাফুল আলম, আহমেদ ইমতিয়ার তালুকদার ফিফা, জাহিদ হাসানসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

জুলাই ০২,২০২২ at ১৭:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শাইশা/রারি