মসজিদের অর্থের হিসাবকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা : নিহত ১, আহত ৫

নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া গ্রামে মসজিদের অর্থের হিসাব কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় কামরুল শেখ (৪০) নামে ১ জন নিহত হয়েছে আহত হয়েছে আরও ৫ জন । বৃহস্পতিবার সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে।

এলাকা ও পুলিশ সূত্রে জানা যায়, প্রতিপক্ষের নয়ন সরদার, আলিম গাজী নিহত কামরুলের বাড়িতে ঢুকে দেশিও অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে এর মধ্যেও কামরুল শেখ গুরুতর আহত হয়। এলাকাবাসী তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ডা. শামীমুর রহমান কামরুল শেখকে মৃত ঘোষণা করে। আহতদের পাঁচজনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতরা হলেন। ইমরুল শেখ, সবুর শেখ, জাকির শেখ, মনসুর শেখ, মজনুর শেখ।

নিহতের ভাই ও সাবেক মেম্বার মো. বেলাল হোসেন জানান, এলাকার মসজিদের অর্থের হিসাব নিয়ে কমিটির মধ্যে গত শুক্রবার প্রতিপক্ষ নয়ন সরদার,আলিম গাজীর সাথে নিহত কামরুল শেখ ও আহত ইমরুল শেখের সাথে কথা-কাটাকাটি হয়। এরপর আজকে সকালে আনুমানিক ৭টার দিকে নয়ন সরদার, আলিমসহ ১৫-২০ জন কামরুল শেখের বাড়িতে ঢুকে এলোপাতাড়ি কোপিয়ে জখম করে। এর মধ্যে কামরুল শেখ আহত হলে, আমরা উদ্ধার করে সদর হাসপাতালে আসলে ডাক্তার মৃত বলে।

নড়াইল সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার ডা. শামিমুর রহমান বলেন, আমরা দুইজন ডাক্তার দায়িত্বে ছিলাম ডাঃ শরিফ হাসান ফেরদৌস ও আমি আহতদের শরীর থেকে প্রচুর রক্ত ঝরছে । পরে ডাক্তারের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ৫জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) তাসমীম আলম জানান, নিহত কামরুল শেখ কে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। এলাকার পরিবেশ এখন শান্ত। আমরা আসামিদের ধরার চেষ্টা করছি।

জুন ২৯,২০২২ at ১৬:১৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শুস/রারি