শিক্ষককে পিটিয়ে হত্যার ঘটনায় সেই ছাত্র গ্রেপ্তার, বাবা ৫ দিনের রিমান্ড

সাভারের আশুলিয়ায় হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকার হত্যার ঘটনায় অভিযুক্ত স্কুলছাত্র আশরাফুল আহসান জিতুকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার সন্ধ্যায় গাজীপুরের শ্রীপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে মঙ্গলবার মধ্যরাতে কুষ্টিয়ার কুমারখালী থেকে অভিযুক্ত স্কুলছাত্রের বাবা মো. উজ্জ্বল হাজীকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, অভিযুক্ত স্কুলছাত্রের বাবা মো. উজ্জ্বল হাজীকে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার এসআই এমদাদুল হক। শুনানি শেষে ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শেখ মুজাহিদুল ইসলাম ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান জানান, ঢাকার আশুলিয়াতে স্ট্যাম্প দিয়ে পিটিয়ে শিক্ষককে হত্যার ঘটনায় হত্যাকারী ছাত্র আশরাফুল আহসান জিতুকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

গত শনিবার দুপুরে হাজী ইউনুস আলী কলেজে মেয়েদের ক্রিকেট খেলা চলার সময় পেছন থেকে শিক্ষক উৎপল কুমারকে কাঠের স্ট্যাম্প দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে দশম শ্রেণির ছাত্র আশরাফুল আহসান জিতু। পরে ওই শিক্ষককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে একদিন পর রোববার চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় রোববারেই নিহতের ভাই অসীম কুমার সরকার বাদী হয়ে আশুলিয়া থানায় জিতুর নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে মামলা করেন। ঘটনার চারদিন পর মঙ্গলবার রাতে প্রধান আসামির বাবাকে কুষ্টিয়া থেকে গ্রেপ্তার করে পুলিশ।

জুন ২৯,২০২২ at ১২:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেরু/রারি