গাবতলীতে বাড়ীঘরে হামলা ভাংচুর মহিলাসহ আহত- ১০, থানায় মামলা

গাবতলীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা চালিয়ে, ভাংচুর, লুটপাট ও মারপিটের ঘটনায় ১৭ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ২জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। জানা গেছে উপজেলার নেপালতলী ইউনিয়নের সাহাবাসপুর শেখপাড়া গ্রামে গত ২৪জুন বিকেলে স্থানীয় গ্রামবাসী এক ফুটবল খেলার আয়োজন করেন। এ খেলাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে বাক বিতন্ডার সৃষ্টি হয়।

এরই জের ধরে গত ২৫জুন দুপুরে প্রতিপক্ষরা হামলা চালিয়ে জাহিদুলের বাড়ীসহ ২টি বাড়ী ভাংচুর করে ২ লক্ষ ৫০ হাজার টাকার ক্ষতি সাধন করে এবং বাড়ী ঘরে লুটপাট করে নগদ ১ লক্ষ টাকা নিয়ে যায়। এসময় মোশারফ হোসেন, কোরবান আলী, সপ্না বেগম ও রুবি বেগম সহ ১০ জন কে মারপিট করে গুরুতর আহত করে।

আরো পড়ুন :
যশোরে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মাতার মৃত্যুবার্ষিকীতে নওয়াপাড়া ইউনিয়নে দোয়া মাহফিল অনুষ্ঠিত
পাবনার বেড়ায় কৃষি সম্প্রসারন অধিদপ্তরের প্রণোদনা বিতরণ

এঘটনায় শিরিন বেগম বাদী হয়ে আব্দুল কাদের শেখ, দিলবর শেখ, মুন্নু শেখ, আমজাদ শেখ, রাকিব শেখ, জিয়ারু শেখ সহ ১৭ জনকে অভিযুক্ত করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় ২জন আসামীকে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। এ বিষয়ে মামলা তদন্তকারী কর্মকর্তা সলেমান আলী জানান, এ ঘটনায় ২জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারের অভিযান অব্যহত আছে।

জুন ২৮,২০২২ at ২০:১৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আআ/রারি