কোটচাঁদপুরে বালু বোঝাই ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে বৃদ্ধের মৃত্যু

ঝিনাইদহের কোটচাঁদপুরে বালু বোঝাই ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ইদ্রিস আলী মন্ডল (৭৫) নামে এক বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকালে পৌর শহরের দুধসারা মসজিদ পাড়ায় এ দূর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ৯ টার দিকে ইদ্রিস আলী বাইসাইকেলযোগে মাঠ থেকে বাড়ি যাচ্ছিলেন। পতিমধ্যে উপজেলা প্রশাসনের আশ্রয়ন প্রকল্পের কাজে ব্যবহৃত বালু বোঝাই একটি ট্রাক্টর তাকে সজোরে ধাক্কা দেয়। এতে সাইকেল আরোহী ইদ্রিস আলী ট্রাক্টরের নিচে পড়ে গেলে চালক তাকে চাকার নিচে পিষ্ট করে পালিয়ে যায়।

এসময় ঘটনাস্থলেই বৃদ্ধের মৃত্যু হয়। পুলিশ ও ফায়ারসার্ভিস খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এঘটনায় ট্রাক্টর চালক ফারুক পালিয়ে গেলেও বালু বোঝাই টাক্টর আটক করেছে থানা পুলিশ। ইদ্রিস আলী পৌর শহরের ব্রীজঘাট এলাকার মৃত খোদা বক্স মন্ডলের ছেলে।

উপজেলা নির্বাহী অফিসার মো. দেলোয়ার হোসেন ঘটনার সত্যতাা নিশ্চিত করে জানান, দূর্ঘটনার খবর পেয়ে মরদেহ দেখতে হাসপাতালে গিয়েছিলাম। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। কোটচাঁদপুর থানার উপ-পরিদর্শক আয়ুব আলী খান জানান, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

জুন ২৮,২০২২ at ১৩:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমরা/রারি