ঝিকরগাছায় একশ মেয়েকে শিক্ষা উপকরণ ও স্বাস্থ্য সুরক্ষিত দ্রব্য বিতরণ

যশোরের ঝিকরগাছা উপজেলার বাঁকড়া হাজিরবাগ আইডিয়াল গার্লস স্কুল এন্ড কলেজে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) দরিদ্র মহিলাদের জন্য সমন্বিত পল্লী কর্মসংস্থান সহায়তা প্রকল্পের ২য় পর্যায়ে কিশোরীদের সচেতনতা প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে বিদ্যালয়ের একশ মেয়ে শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ ও স্বাস্থ্য সুরক্ষিত ন্যাপকিন প্রদান করা হয়েছে। এসময় বাল্য বিবাহ প্রতিরোধ ও বাল্য বিবাহ না করার জন্য শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করা হয়।

আরও পড়ুন:
ঝিনাইদহ সৃজনী এনজিওর চেয়ারম্যান হারুন গুলিসহ গ্রেফতার
কোটচাঁদপুরে কৃষকদের মাঝে পেয়াজের বীজ ও সার বিতরণ

সোমবার সকালে উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুবুল হকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) মো. রফিকুল হাসান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হাজিরবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার ও কোর্স পরিচালক মাহমুদুল হাসান, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) রজব আলী, ইউডিএফ কর্মকর্ত দুলাল দেব নাথ, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা শহিদুল্লাহ লিমন, সহকারি প্রধান শিক্ষক মনিরুজ্জামান মনি, নিশ্চিন্তপুর প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আলমগীর হোসেন, মাস্টার এনামুল কবীর, মাস্টার আব্দুর রাজ্জাক, মাস্টার আব্দুল আলিম, মাস্টার শহিদুল ইসলাম প্রমূখ।

জুন ২৭,২০২২ at ১৭:৪৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এআ/জআ