মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন ভাঙ্গুড়ার প্যানেল মেয়র

সাংগঠনিক দক্ষতায় বিশেষ অবদানের জন্য ‘মাদার তেরেসা’ গোল্ডেন অ্যাওয়ার্ড-২০২২ লাভ করেছেন পাবনার ভাঙ্গুড়া পৌরসভার প্যানেল মেয়র মো. বরাত আলী। তিনি পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মসজিদ পাড়া মহল্লার মৃত আলহাজ্ব আকবার আলী প্রামাণিকের ছেলে।

গত, ২৫ জুন রাতে রাজধানীর পল্টন টাওয়ারে ইকোনমিক রিপোর্টার্স ফোরাম মিলনায়তনে বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে এ গোল্ডেন অ্যাওয়ার্ড ও সনদ প্রদান করা হয়।

বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান মুহাম্মদ আতা উল্লাহ খানের সভাপতিত্বে প্রধান অতিথি হাইকোর্ট ও সুপ্রিম কোর্টের বিচারপতি ফয়সল মাহমুদ ফয়জী’র উপস্থিতিতে অনুষ্ঠানের প্রধান আলোচক, আই এন বি সংবাদ সংস্থার চেয়ারম্যান ব্যারিস্টার জাকির আহম্মাদ ও অনুষ্ঠানের বিশেষ অতিথি ভারতের ত্রিপুরার বরেণ্যে সাহিত্যিক কামনা দেব এ সম্মাননা তুলে দেন। অনুষ্ঠানে বরাত আলীর পক্ষে সম্মাননাটি গ্রহণ করেন তার ভাতিজা রাসেল আহম্মেদ।

এ বিষয়ে পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর বরাত আলী দেশ দর্পণ কে বলেন, এটা দারুণ অনুভূতি। মাদার তেরেসার মতো একজন ব্যক্তির নামাঙ্কিত সম্মাননা পেয়ে আমি সত্যিই আনন্দিত। এ সম্মাননা পেয়ে তিনি বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং সবসময় তার ওয়ার্ডবাসীদের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

জুন ২৬,২০২২ at ১৯:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাহো/রারি