পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের

ফরিদপুরের নগরকান্দায় ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে যশোরের রুপদিয়ার দুইজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন । নিহতদের একজন হলেন রুপদিয়া বাজারের পার্টস ব্যবসায়ী অহিদুল ইসলাম।

তিনি সুরোত আলী মার্কেটের জামান মেশিনারীর মালিক। অহিদুলের গ্রামের বাড়ি মণিরামপুর উপজেলার ঢাকুরিয়া গ্রামে। অপরজন রুপদিয়া কচুয়া খানপাড়ার মফিজুর রহমান। বিষয়টি নিশ্চিত করেছেন নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহম্মেদ।

ঘটনাটি ঘটেছে শনিবার রাত ৮ টার দিকে ঢাকা-খুলনা বিশ্বরোডের নগরকান্দা উপজেলার কান্দী নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিক আহত অন্যদের নাম-পরিচয় জানা সম্ভব হয়নি।

নিহতের স্বজনেরা জানান , তারা একই সাথে লাইন বাসে পদ্মাসেতু উদ্বোধন দেখতে গিয়েছিলো। ফেরার পথে একটি মাইক্রোবাসে ( শেয়ারিং ) বাড়ি ফিরছিলেন। ওই মাইক্রোবাসে আরো কয়েকজন ছিলো।

প্রত্যক্ষদর্শীদের পুলিশ জানায়, ঢাকাগামী একটি ট্রাকের সঙ্গে গোপালগঞ্জের ভাটিয়াপাড়াগামী একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মাইক্রোবাসে থাকা দুইজনের মৃত্যু হয়। এ সময় মাইক্রোবাসের আরও কয়েকজন জন আহত হন। আহতদের উদ্ধার করে ফরিদপুরের মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হামিদউদ্দিন আহমেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশ কাজ করছে।

জুন ২৬,২০২২ at ১১:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/গকা/রারি