ঘোড়াঘাটে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার

দিনাজপুরের ঘোড়াঘাটে আন্তঃজেলা ডাকাত ও একাধিক মামলার তালিকা ভক্ত ওয়ারেন্টের ৩ আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার (২২ জুন) উপজেলার ওসমানপুর বাজার থেকে ১জন ও গাইবান্ধা, গোবিন্দগঞ্জ, কামদিয়া থেকে দুই জনকে গ্রেফতার কওে পুলিশ ।

গ্রেফতারকৃতরা হলো, ঘোড়াঘাট উপজেলার কুন্দারামপুর দক্ষিণ নয়াপড়ার মো. আলমের ছেলে মো. আ. রহমান লেদা ডাকাত(২৮), করঞ্জী বানিয়াল গ্রামের মো. বেলাল হোসেনের ছেলে মো. জিল্লুর রহমান জিল্লু ডাকাত(২৭) ও গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শ্যামপুর গ্রামের মো. তৈয়ব আলী মন্ডলের ছেলে মো. এমদাদুল হক এন্দা (৩১)। ঈলিশ জানিয়েছে, আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায়। একাধিক ডাকাতি,মাদক, অস্ত্রসহ সন্ত্রাসী কর্মকান্ডের মামলা রয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ৮এপ্রিল রাত আনুমানিক ২ টার সময় রাণীগঞ্জ মহিলা কলেজ রোডে গাছ ফেলে ট্রাক আটকিয়ে চালক ও হেলপারের কাছ থেকে নগদ টাকা, এনরয়েড মোবাইল সেট, রমজান মাসে রোজা উপলক্ষে কাফেলা দলের নিকট থেকে দুটি মোবাইল সেট, ৭ এপ্রিল রাত আনুমানিক ১০টায় সুজা মসজিদ সড়কে মোটরসাইকেল আটক করে জনৈক বাবু মিয়ার দুটি মোবাইল ও নগদ ১৮ হাজার টাকা কেড়ে নিয়ে যায়।পরে পুলিশ স্থানীয় জনগণের সহায়তায় ওই দিন ৪ ডাকাতকে আটক কওে থানা পুলিশ।গ্রেফতারকৃত ৩ জন ওই ডাকাতির সাথে জড়িত থাকার কথা পুলিশের নিকট স্বীকার করে।

ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ আবু হাসান কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আটক ৩ জন আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য।জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত ছিল। গোপন সংবাদের

ভিত্তিতে তাদের আটক করা হয়। আ. রহমান লেদার নামে ৩টি, জিল্লুর নামে ২টি ও এমদাদুল হক এন্দার নামে ৭টি ডাকাতি, মাদক, অস্ত্রসহ সন্ত্রাসী কর্মকাণ্ডের মামলা কয়েকটি থানায় রয়েছে। আটক আসামিদেন্দ বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে সোপার্দ করা হয়েছে।

জুন ২৩,২০২২ at ২১:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মাউআমা/রারি