তাড়াইলে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলেন জাপা মহাসচিব মুজিবুল হক চুন্নু

কিশোরগঞ্জের তাড়াইলে বন্যা কবলিত ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন জাতীয় পার্টির মহাসচিব ও তাড়াইল-করিমগঞ্জ আসনের সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্ন।

জানা যায়, বুধবার (২২ জুন) দুপুর ২ টা থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি উপজেলার দামিহা ইউনিয়নের গজারিয়া, বর্মা, মাগুরী, নগরকুুল ও জাওয়ার ইউনিয়নের জাওয়ার গ্রামের বন্যায় কবলিত ক্ষতিগ্রস্ত ৪০০ টি পরিবারের মাঝে বর্তমান সরকার ও মুজিবুল হক চুন্নু এমপি’র নিজস্ব অর্থায়নে চাল, ডাল, পেঁয়াজ, লবন, তেল, চিনি, সুজি, চিড়া, সাবান, মোমবাতি, ওষুধ ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভুঁইয়া শাহীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা শারমিন, তাড়াইল থানা ভারপ্রাপ্ত অফিসার জয়নাল আবেদীন সরকার, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্ন এমপি’র রাজনৈতিক সমন্বয়কারী এবং বাংলাদেশ আওয়ামী লীগ যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আমিরুল ইসলাম খান বাবলু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল হক আকন্দ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সুলতানা, দামিহা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান একে মাইনুজ্জামান নবাব, দিগদাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দীন ভুঁইয়া, জাওয়ার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইমদাদুল হক রতন, দামিহা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির ভুঁইয়া, আজহারুল হক, ধলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান মবিন, রাউতি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূর শরীফুল আলম জুয়েল, জাতীয় যুব সংহতি তাড়াইল উপজেলার শাখার সভাপতি আশরাফুল আলম রুবেল, জাতীয় ছাত্র সমাজ তাড়াইল উপজেলা শাখার সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক রাজু শিকদার প্রমূখ উপস্থিত ছিলেন।

জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু বলেন, বর্তমান সরকার ও আমার নিজস্ব অর্থায়নে উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ টি পরিবারের মাঝে প্রাথমিক অবস্থায় এ ত্রাণসামগ্রী বিতরণ করেছি। তিনি আরো বলেন, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের বলেছি উপজেলায় ক্ষতিগ্রস্তদের তালিকা করার জন্য। ক্ষতিগ্রস্তদের সাধ্যমতো সহযোগিতা করা হবে।

জুন ২৩,২০২২ at ১৮:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শই/রারি