বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কাজিপুরে আনন্দ র‍্যালি ও আলোচনা সভা

বৃহস্পতিবার (২৩ জুন) বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কাজিপুর শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি। বক্তব্যে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ আওয়ামী লীগ প্রতিষ্ঠাকালীন ও অদ্যবদি যারা দলীয় রাজনীতি সমৃদ্ধ করেছেন, জাতি তাদের শ্রদ্ধাভরে স্মরণ রাখবে। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত উন্নত দেশ গঠনে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হওয়ার আহ্বান জানান।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিনের সভাপতিত্বে এবং যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত হোসেন, সাবেক সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা জিএম তালুকদার, সাবেক সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার।

আরো পড়ুন :
বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কাজিপুরে আনন্দ র‍্যালি ও আলোচনা সভা
ফুলবাড়ীতে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

সকল ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষে শুভগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন, ইউপি চেয়ারম্যানদের পক্ষে খাসরাজবাড়ি ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম। উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ বাবলু, যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার প্রমূখ। উপস্থিত ছিলেন, বিভিন্ন পর্যায়ের দলীয় নেতাকর্মীরা। দিনের শুরুতে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বর্ণাঢ্য আনন্দ র‍্যালি আয়োজন করা হয়।

জুন ২৩,২০২২ at ১৮:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আসোচা/রারি