দিনাজপুরে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বর্ণাঢ্য র‌্যালী এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ এর মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। সকাল ১১টার বাসুনিয়াপট্টি দলীয় কার্যালয় থেকে নিজ নিজ ব্যানার ফেস্টুন নিয়ে র‌্যালীতে অংশ নেন আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বাদ্য বাজনাসহ শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন তারা। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালীতে অংশ নেন শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রায়হান কবির সোহাগ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মমিনুল ইসলাম।যুবলীগ দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন ও শহর শাখার সাধারণ সম্পাদক মো. সোহরাব হোসেন।

৯নং ওয়ার্ডের সভাপতি মো. আকতারুজ্জামান (জামান)। ১১নং ওয়ার্ডের সভাপতি গৌড় চন্দ্র শীল ও সাধারণ সম্পাদক। ১২নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো. মাহমুদুল রহমান মাসুম। জেলা যুব মহিলা লীগের সভাপতি ছবি সিনহা ও সাধারণ সম্পাদক মাসুদা বেগম মুক্তা। আওয়ামী মৎস্যজীবী লীগ দিনাজপুর সদর উপজেলা শাখার তহিদুল ইসলাম বকুল ও মো. খায়রুজ্জামান প্রমুখ।

জুন ২৩,২০২২ at ১৬:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আহো/রারি