দেশ প্রতিবেদক সাংবাদিক সুমন কুমার বর্মন আর নেই, বিভিন্ন মহলের শোক প্রকাশ

দেশ প্রতিবেদক সাংবাদিক সুমন কুমার বর্মন (৩৮) আর নেই। (দিব্যান লোকান্ স গচ্ছতু)। মঙ্গলবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। দীর্ঘদিন ধরে তিনি কিডনি রোগসহ উচ্চ রক্তচাপে ভুগছিলেন। সুমন কুমার বর্মণ বাবা-মা, এক ভাই ও এক বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

সাংবাদিক সুমন কুমার বর্মণ বাবা সন্তোষ চন্দ্র বর্মণ ও মা বনা রানীর প্রথম সন্তান। তার বাড়ি গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের উত্তর আনালের তাড়ি গ্রামে ।

সুমন কুমার বর্মণ গাইবান্ধা জেলায় দেশ দর্পণের দেশ প্রতিবেদক হিসেবে কর্মরত ছিলেন। একই সাথে তিনি দারিয়াপুর জয়নাল আবেদীন প্রিপারেটরী স্কুলের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করতেন। এছাড়াও তিনি দৈনিক মাধুকরসহ বিভিন্ন পত্র পত্রিকায় সাংবাদিকতা করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে নিজ বাড়ীতে অসুস্থ্য হয়ে পড়লে সাংবাদিক সুমন কুমার বর্মণকে প্রথমে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাকে রেফার্ড করা হয় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে মারা যান সাংবাদিক সুমন কুমার বর্মণ।

আরও পড়ুন:
যবিপ্রবিতে ওমিক্রনের নতুন সাবভ্যারিয়েন্ট শনাক্ত
তাড়াইলে বন্যায় মাছ চাষীদের লক্ষাধিক টাকার ক্ষতি

সুমন কুমার বর্মন তার লেখনিতে অসহায় ও নিপীড়িত মানুষের কথা তুলে ধরে তার সমাধানের চেষ্টা করে গেছেন। সবসময় থেকেছেন এ ধরনের মানুষগুলোর আশেপাশে। সবসময় সাংবাদিকতা করে গেছেন মানুষের কল্যাণে।

সাংবাদিক সুমন কুমার বর্মনের মৃত্যুতে শোক প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন দেশ দর্পন এডিটর ইন চীফ আলমগীর কবীর, দেশ দর্পণ নির্বাহী সম্পাদক ওসমান গণী, চিফ রিপোর্টার এস এম রায়হান, কান্ট্রি এডিটর জাহাঙ্গীর আলম, মফস্বল এডিটর সুলতানা রাফিজা হাসান, ব্যবস্থাপক মেহেদী হাসানসহ দেশ দর্পণ পরিবার, দৈনিক মাধুকরের সম্পাদক কে. এম. রেজাউল হক, সাংবাদিক ভবতোষ রায় মনা, শামছুল ইসলাম, রওশন আলম পাপুল, শাহাদাৎ হোসেন মিশুক, মো. রফিকুল ইসলাম রফিক, রাহুল ইসলাম রুবেল, ওমর ফারুক, তাসলিমুল হাসান সিয়াম, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও রাজনীতিবিদ ওয়াজিউর রহমান র‌্যাফেল, জেলা সিপিবির সভাপতি মিহির ঘোষ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, বাংলাদেশ অবিভাগীয় ডাক কর্মচারী সংগ্রাম পরিষদ গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক সুকুমার চন্দ্র মোদক, উদীচী জেলা সংসদের সভাপতি জহুরুল কাইয়ুম, সাধারণ সম্পাদক সাজ্জাদ চৌধুরী, উদীচী দারিয়াপুর শাখার সভাপতি রাশেদ মোস্তফা সোহেল, জেলা কৃষক সমিতির সভাপতি সুভাষ শাহ রায়, সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম মাস্টার, জেলা ক্ষেতমজুর সমিতির সভাপতি হাজী একরাম হোসেন বাদল ও সাধারণ সম্পাদক ময়নুল কবীর মন্ডলসহ আরও অনেকে।

জুন ২১,২০২২ at ১৯:৫১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সহ/জআ